বিশ্বের কোনো বাহিনীই ইরানে হামলা চালানোর ক্ষমতা রাখে না: আইআরজিসি

ইরানের সামরিক বাহিনী একটি শক্তিশালী নেতৃত্বের অধীনে নিজেদের দেশকে শত্রুর হামলা থেকে রক্ষা করার জন্য প্রয়োজনীয় সব প্রতিরক্ষা ব্যবস্থা তৈরি করে রেখেছে বলে মন্তব্য করেছেন দেশটির ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসির মুখপাত্র ব্রিগেডিয়ার জেনারেল রামাজান শরিফ।
ব্রিগেডিয়ার জেনারেল শারিফ আজ (মঙ্গলবার) ইরানের শহীদ শ্রমিকদের স্মরণে এবং আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে দেশটির কাযভিন প্রদেশের আলভান্দ শহরে এক অনুষ্ঠানে দেয়া বক্তৃতায় বলেন, ইরান বিশ্বের একমাত্র দেশ যে স্বাধীনভাবে নিজের সব সিদ্ধান্ত গ্রহণ করে থাকে। তিনি বলেন, বিশ্বে এমন কোনো শক্তিধর বাহিনী নেই যে তারা ইরানের ওপর হামলা চালানোর ক্ষমতা রাখে।
আইআরজিসির মুখপাত্র অন্য এক বক্তৃতায় বলেন, ইরানের ইসলামি বিপ্লবের মূল ভিত্তি হচ্ছে বিশ্বের নির্যাতনকারী এবং বলদর্পী শক্তি গুলোর বিরুদ্ধে লড়াই করা। এই কারণে আধিপত্যকামী দেশগুলো ইরানের ওপর ক্ষুব্ধ হয়ে আছে।
মুখপাত্র বলেন,  ইরানের জনগনের জন্য নিরাপত্তা প্রতিষ্ঠা করা এবং তাদের কল্যাণে কাজ করা ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসির একটি গুরুত্বপূর্ণ কর্তব্য। তিনি বলেন, আইআরজিসি ইরানে ইসলামি বিপ্লবের ফসল এবং এ বাহিনীকে জনগণের কাছে জনপ্রিয় করে তোলার জন্য আমরা সর্বদায় সচেষ্ট রয়েছি।

No comments

Powered by Blogger.