অপির দ্বিতীয় বিয়েও টিকলো না by গোলাম রাব্বানী

টিভি পর্দার জনপ্রিয় ও মেধাবী অভিনেত্রী অপি করিমের দ্বিতীয় বিয়েও টিকলো না। একটি সূত্রে জানা যায় গত মে মাসে নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল ও অপি করিমের মধ্যে ডিভোর্স হয়।
এতদিন বিষয়টি দুই পরিবার থেকেই গোপন করে রাখা হয়। তবে উজ্জ্বল এবং অপির কাছের বন্ধু ও মিডিয়া কর্মীদের অনেকেই বিষয়টা জানতেন। নিজেদের ব্যক্তি জীবনের ঘটনা নিয়ে কেউ রসালো গল্প করুক এমনটা চাননি অপি-উজ্জ্বল। তাই হয়তো খবরটা গোপন করেই রেখেছিলেন তারা। তবে অপি দেশে ফেরার পর গত ২১ জুলাই বাংলানিউজকে এক সাক্ষাৎকার দেন। ঐ সাক্ষাৎকারে অপির সংসার সম্পর্কে জানতে চাইলে তিনি সংসার বিষয়ে কোন কথা বলতে চাননি। এ বিষয়ে নিরব থাকেন অপি।

বর্তমানে অপি করিম তার মায়ের বাসাতেই থাকছেন। এ বিষয়ে অপি করিমের ফোন নম্বরে ফোন করলে তার মা ধরেন। তিনি বলেন ‘অপি তো বাবা বাসায় নেই। সে ভার্সিটিতে।’ এরপর যখন তাকে প্রশ্ন করা হল অপি করিমের ডিভোর্স বিষয়ে তখন তিনি ফোনটি কেটে দেন। এরপর অসংখ্য বার তাকে ফোন করলেও তিনি ফোন ধরেননি।

অন্যদিকে এ বিষয়ে জানতে চাওয়া হলে নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল বলেন ‘ঘটনা সত্য। তবে আমি চাই না এ বিষয়ে কোনো নিউজ প্রকাশ হোক।’

উল্লেখ্য যে,  ২০১১ সালের ২ সেপ্টেম্বর বিয়ে করেছিলেন অপি করিম ও মাসুদ হাসান উজ্জ্বল। এর আগে ২০০৭ এর ২৭ অক্টোবর অপি বিয়ে করেছিলেন জাপান প্রবাসী আসির আহমেদকে। বিয়ের বছর না ঘুরতেই সে সংসারও টিকে না তার। তবে কি কারণে বার বার অপির বিয়ে টিকছে না এ বিষয়টা সকলেরই অজানা।

No comments

Powered by Blogger.