খুলনায় গাড়িতে বোমা হামলায় উপজেলা চেয়ারম্যানসহ আহত ৩

খুলনার ফুলতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা বিএনপি'র সাধারণ সম্পাদক সরদার আলাউদ্দিন মিঠুর গাড়ি লক্ষ্য করে সন্ত্রাসীরা বোমা হামলা ও গুলিবর্ষণ করেছে।
শনিবার বিকেল সাড়ে চারটার দিকে খুলনা-যশোর মহাসড়কের শিরোমনি পুলিশ ট্রেনিং সেন্টারের কাছে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এতে উপজেলা চেয়ারম্যানসহ তিনজন আহত হয়েছেন। ঘটনার পর এলাকাবাসীর সহায়তায় একটি বিদেশী কাটা বন্দুক ও এক রাউন্ড গুলিসহ আলম নামের এক সন্ত্রাসীকে পুলিশ গ্রেফতার করেছে। সন্ত্রাসী হামলার ঘটনায় এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে ওঠে। তারা দামোদর এলাকায় খুলনা-যশোর মহাসড়ক অবরোধ করে। সন্ধ্যা ৭টায় এ রিপোর্ট লেখা পর্যনত্ম অবরোধ চলছিল।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, খুলনার জিয়া হলে খুলনা বিভাগের বিএনপি'র তৃণমূল ইউনিয়ন বিএনপি'র প্রতিনিধি সভায় যোগদান শেষে ফুলতলা উপজেলা চেয়ারম্যান, বিএনপি নেতা সরদার আলাউদ্দিন মিঠু সহযোগীসহ জীপ গাড়িতে করে ফুলতলায় ফিরছিলেন। বিকেল সাড়ে চারটার দিকে তাদের বহনকারী গাড়িটি শিরোমনি এলাকার পপুলিশ ট্রেনিং সেন্টারের কাছে পৌঁছলে গাড়ি ল্য করে তিনটি হাতবোমা নিপে ও এক রাউন্ড গুলিবর্ষণ করা হয়। একটি বোমা বিস্ফোরিত হয়নি। বিস্ফোারিত বোমা দু'টির স্পিস্নন্টারের আঘাতে গাড়ি তিগ্রসত্ম হয় এবং স্পিস্নন্টারের আঘাতে চেয়ারম্যান আলাউদ্দিন মিঠু , যুবদল কমর্ী সিরাজ মোড়ল ও গাড়ির চালক শামীম আহত হয়। আহতরা বিপদ মুক্ত। থারা ফুলতলা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা নেন। ঘটনার পর আলম নামের এক সন্ত্রাসীকে বিদেশী কাটা বন্দুক ও এক রাউন্ড গুলিসহ আটক করা হয়েছে। তার বাবার নাম বরকত আলী। রূপসা উপজেলার আইচগাতী গ্রামে তার বাড়ি।

No comments

Powered by Blogger.