রানীনগরে বিয়ের দাবিতে ছেলের বাড়িতে কিশোরীর অনশনঃ ছেলে পলাতক

প্রভাবশালী লম্পট কলেজপড়–য়া ছাত্র জাহাঙ্গীর আলম আপেলের এ কী কাণ্ড? বিয়ের প্রলোভন দেখিয়ে এসএসসি পরিার্থী এক কিশোরীকে বাড়ি থেকে অন্যত্র নিয়ে রাতযাপন করে বিয়ের আয়োজনের নাম করে ওই কিশোরীকে বাবার বাড়িতে রেখে পালিয়েছে।
এ ঘটনায় ছেলের বাড়িতে গত বৃহস্পতিবার বেলা ১টা থেকে আমরণ অনশন করছে ওই পরীার্থী কিশোরী। অনিশ্চিত হয়ে পড়েছে তার এসএসসি পরীা। ঘটনাটি ঘটেছে উপজেলার রাতোয়াল রাখালগাছী গ্রামে। এ ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যকর অবস্থা বিরাজ করছে।

জানা গেছে, উপজেলার রাতোয়াল রাখালগাছী গ্রামের প্রভাবশালী ও বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলামের কলেজপড়–য়া ছেলে জাহাঙ্গীর আলম ওরফে আপেল (২২) প্রতিবেশী

কিশোরীর সাথে গত তিন বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠার সূত্র ধরে গত বুধবার রাতে বিয়ের প্রলোভন দেখিয়ে অন্যত্র নিয়ে রাতযাপন করে পরের দিন সকালে ওই কিশোরীকে নিয়ে বাড়িতে এলে উভয়পরে অভিভাবকেরা একত্র হয়ে বিয়ের প্রস্তাবে রাজি হয়ে পরে দিন তারিখ ধার্য করা হবে বলে ছেলেমেয়েকে নিজ নিজ পরিবারে পাঠিয়ে দেয়া হয়। কিছুণ পরেই ওই কিশোরী জানতে পারে লম্পট আপেল তার বোন ও দুলাভাইয়ের সহযোগিতায় বাড়ি থেকে পালিয়ে গেছে। ঘটনা জানার সাথে সাথে প্রতারক জাহাঙ্গীর আলম আপেলের বাড়িতে প্রায় ৪৮ ঘণ্টা ধরে আমরণ অনশন ধর্মঘটে বসেছে এসএসসি পরিার্থী কিশোরী। এ সময় ছেলের বাড়িতে ছেলের বাবা, মা ও অন্যদের কাউকেই পাওয়া যায়নি।

এ ঘটনায় কিশোরী জানান, আপেল আমার সাথে প্রেমের নামে প্রতারণা করেছে। তার সাথে আমার তিন বছরের প্রেমের সম্পর্কের জের ধরে বিয়ে করার কথা বলেই আমাকে নিয়ে পালিয়ে যায়। উভয়ের পরিবার বিয়েতে রাজিও হয়েছিল কিন্তু তার আপন ভগ্নিপতি রানার সহযোগিতায় তাকে গোপন করে রাখা হয়েছে। আমার মৃত্যু হলে এখানে ছেলের বাড়িতেই হবে। কোনো সমাধান না হওয়া পর্যন্ত পরীা দিতেও যাবো না। ছেলের বাড়িতে আমরণ অনশন ধর্মঘট করব।

এ বিষয় স্থানীয় গণ্যমান্য ব্যক্তি জানান, ছেলেমেয়েকে নিয়ে বাড়িতে আসার পরে বসা হয়েছিল উভয়ের পরিবার রাজিও হয়েছিল কিন্তু ছেলের ভগ্নিপতি রানার ষড়যন্ত্রে ছেলেকে লুকিয়ে রাখা হয়েছে।

No comments

Powered by Blogger.