প্যাটিনসনকে প্রেমপত্র পাঠালেন স্টুয়ার্ট!

হাতে লেখা চিঠি এখন ইতিহাসমাত্র। প্রযুক্তির কারণে এখন মুহুর্তেই প্রিয় মানুষকে মনের কথা পৌঁছে দেওয়া যায় এসএমএস বা মেইল করে।
তারপরেও  হাতে লেখার চিঠির গুরুত্ব এখনো রয়েছে কারো কারো কাছে। অবাক হলেও সত্য যে হলিউড অভিনেত্রী ক্রিস্টান স্টুয়ার্ট তার সাবেক প্রেমিক প্যাটিনসনকে একটি দীর্ঘ প্রেমপত্র পাঠিয়েছেন।
গত বছরই এই প্রেমিক যুগলের সম্পর্কের চির ধরে। এর কারণ মূলত স্টুয়ার্ট নিজেই। অনেকের মতে, স্টুয়ার্ট প্যাটিনসনকে অনেকটা ধোকা দিয়ে পরিচালক রুপার্ট স্যান্ডারসের সাথে নতুন সম্পর্কে জড়িয়ে পড়েন। পরে অবশ্য স্টুয়ার্ট তার নিজের ভুল বুঝতে পারেন এবং প্যাটিন্সনের কাছে ক্ষমা চান।

বর্তমানে এই জুটি সিদ্ধান্ত নিয়েছেন যে, তারা কিছুদিন একে অপরের থেকে দূরে থাকবেন। হলিউড অভিনেতা রবার্ট প্যাটিনসন সম্প্রতি তার নতুন সিনেমা ‘দ্য রোভার’ এর শুটিংয়ের জন্য অস্ট্রেলিয়া যাবেন। এর জন্য কিছুদিন তাদের একসাথে থাকা হবে না।

এছাড়া তারা নতুন সিদ্ধান্ত নিয়েছেন যে, তারা একে অপরের সাথে যোগাযোগের জন্য ফোন অথবা ইন্টারনেটও ব্যবহার করবেন না।

কিন্তু ২৩ বছর বয়সী অভিনেত্রী স্টুয়ার্ট এই সাময়িক বিচ্ছেদকে মধুর করার জন্য একটি দীর্ঘ চিঠি লিখলেন তার প্রেমিক রবার্টকে। চিঠি লেখার আগে অবশ্য তিনি রবার্টের সাথে ফোন এবং ইন্টারনেটে যোগাযোগ করার চেষ্টা করেছেন, কিন্তু রবার্ট তার কোন প্রতিউত্তর না দেওয়ায় তিনি এই ব্যবস্থা নিয়েছেন। বোঝাই যাচ্ছে স্টুয়ার্টস হয়তো আসছে বিশ্ব ভালোবাসা দিবসের জন্য খুব মিস করছেন রবার্টকে। আর সে কথাই হয়তো এই চিঠিতে লিখেছেন তিনি।

সূত্র : এনডিটিভি

No comments

Powered by Blogger.