অল্পস্ব ল্পগল্প

হলিউড সুন্দরী লিন্ডসে লোহান তার নতুন 'ডিজে লাভার' গ্যারেথ জেনো এর সঙ্গে প্রেমের সম্পর্কের কথা সরাসরি অস্বীকারই করেছেন। ৩ মার্চ লন্ডন স্কেচ কাবে 'মিন গার্ল' খ্যাত এই অভিনেত্রী ডিজে জেনো এর সঙ্গে বেশ উষ্ণ সময়ই কাটিয়েছেন।
জানা গেছে, ডিজে বুথের ভিতরে তাদের বেশ ঘনিষ্ঠ অবস্থাতেই দেখা গেছে। তবে এ ব্যাপারে লোহান অবশ্য বলেছেন, 'না না, আমরা তো ডেটিং করছিলাম না! আমরা শুধুই বন্ধু।' উলেস্নখ্য, ২০০৯ এ লি-সে লোহানের সঙ্গে তার গার্ল ফ্রেন্ড সামান্থা রনসনের বিচ্ছেদ ঘটে।
চার্লি শিন রিহাবে
অভিনেতা চার্লি শিন তার জনপ্রিয় টিভি সিরিজ 'টু এন্ড এ হাফ মেন' থেকে সাময়িক বিরতি নিয়ে চিকিৎসার জন্য রিহাব এ ঢুকেছেন। খবর রয়টার্সের।
৪৪ বছর বয়স্ক এই অভিনেতা তার স্ত্রী ব্রম্নক মু্যলারকে শারীরিক আঘাত এবং হুমকি দেবার কারণে ক্রিসমাস ডে-তে তার এ্যাসপেনের বাড়িটি থেকে ২ মাস আগে গ্রেফতার হয়েছিলেন। পরবর্তীতে স্ত্রীর প্রতি নির্যাতন এবং হুমকির অভিযোগে তিনি অভিযুক্তও হয়েছিলেন, যার কারণে তাকে এই ১৫ মার্চ কোর্টে উপস্থিত হতে হবে। উলেস্নখ্য, চার্লির স্ত্রী মু্যলারও রিহাবে চিকিৎসাধীন রয়েছেন।
কেটি পেরির আতঙ্ক
মার্কিন পপ তারকা কেটি পেরি নাকি মুটিয়ে যাওয়ার আতঙ্কেই দিন কাটাচ্ছেন। জানা গেছে, নিজেকে সিস্নম রাখার উপায় হিসেবে তিনি একমাত্র নিজের ব্যসত্ম শিডিউলকেই দেখতে পাচ্ছেন।
'ওয়াকিং আপ ইন ভেগাস' খ্যাত ২৫ বছর বয়সী এই তারকা তার আকর্ষণীয় ফিগার ধরে রাখাটাকেই এখন একমাত্র লৰ্য বলে মনে করছেন। এ সম্পর্কে তিনি বলেছেন, 'আমার ফিগার সবসময়ই আকর্ষণীয় এবং আমি তা ধরে রাখতে চাই। আমার প্রতিদিনের ব্যসত্ম রম্নটিনই আমাকে সিস্নম থাকতে সাহায্য করছে।' সংবাদমাধ্যমটি জানিয়েছে, পেরি বলেছেন, 'তবে আজ থেকে পাঁচ-ছয় বছর পরে আমার বক্তব্য অবশ্য ভিন্নই হবে।'

প্যারিসের বস্ন্যাকবেরি
যন্ত্রপ্রেমী প্যারিস এবার প্রেমিক ডাগ রেইনহাড্রের সঙ্গে ছুটি কাটানোর উত্তেজনায় ভুলেই গেলেন প্রিয় বস্ন্যাকবেরি ফোনের কথা।
বস্ন্যাকবেরির সঙ্গে তার এই বিচ্ছেদ বেশি দিনের জন্য সহ্য করতে হয়নি এই হলিউডি পপ শিল্পীকে।
'আমি এতটাই তাড়ায় ছিলাম যে বস্ন্যাকবেরি নেয়ার কথা মনেই ছিল না। তাই আমাকে এখন এটি পেতে হচ্ছে ফেডএক্সের মাধ্যমে। আমরা তাহলে ছুটিতে যাচ্ছি! হুররে!'_ প্রেমিকের সঙ্গে ছুটিতে যাওয়া নিয়ে এই ছিল প্যারিসের সর্বশেষ টুইট।
ড্যারেনের নতুন ছবিতে জোলি

পরিচালক ড্যারেন এ্যারোনোফস্কির নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন হলিউডি তারকা এ্যাঞ্জেলিনা জোলি। ছবিটির গল্প নেয়া হয়েছে রন রাস এর 'সেরেনা' উপন্যাসটি থেকে। খবর ইন্দোএশিয়ান নিউজ সার্ভিস এর।
জানা গেছে, উপন্যাসের কাহিনী এগিয়েছে উত্তর ক্যারোলিনার কাঠ ব্যবসায়ী জর্জি পেমবারটন আর তাঁর স্ত্রী সেরেনাকে ঘিরেই।
জানা গেছে, ১৯২৯ সালের ঘটনা এটি। ঘটনাচক্রে উপন্যাসের নায়িকা সেরেনা যখন বুঝতে পারে যে, সে আর মা হতে পারবে না তখন স্বামীকে হত্যা করে সে। এরপর নানান ঘটনার মধ্য দিয়েই এগোতে থাকে কাহিনীটি। উলেস্নখ্য, এ্যাঞ্জেলিনা জোলি সমপ্রতি ভেনিসের 'দ্য টুরিস্ট' ছবিতে জনি ডোপের সঙ্গে
অভিনয় করেছেন।

জনপ্রিয় বধূ কাজল
কাজলের ভক্তের সংখ্যা কত তা জানা হয়ত সম্ভ নয়। তবে এবার বলে দেয়া যাবে তাকে পছন্দ করে না এমন মানুষ কমই রয়েছে সারা ভারতে। বলিউডি জনপ্রিয় অভিনেত্রী কাজল নাকি সমপ্রতি আয়োজিত এক ভোটাভুটিতে সব বলিউডি তারকাদের টপকে সবচেয়ে জনপ্রিয় বধূ হিসেবে নির্বাচিত হয়েছেন।
আনত্মর্জাতিক নারী দিবস উপল েশাদীডটকম ওয়েব সাইটটি সোমবার ২ লাখ ৫০ হাজার নারী অংশগ্রহণকারী নিয়ে এই ভোটের আয়োজন করেছিল।
জানা গেছে, আয়োজিত এই ভোটাভুটিতে কাজল শতকরা ৪৩.০৮ ভাগ ভোটে সবাইকে পেছনে ফেলেই বলিউডের সবচেয়ে জনপ্রিয় বধূ হিসেবে নির্বাচিত হয়েছেন।
এই ভোটে কাজলের নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন, গৌরি খান, মাধুরী দীতি, মালাইকা অরোরা, টুইঙ্কেল খান্না এবং কিরণ রাও। উলেস্নখ্য, কাজল দীর্ঘ ১১ বছর ধরে বলিউড অভিনেতা অজয় দেবগনের সঙ্গে ঘর করছেন। য়
ইন্টারনেট অবলম্বনে লিখেছেন_ রাজু

No comments

Powered by Blogger.