হাইতিতে কর্মরত বাংলাদেশীরা সুস্থ আছেন- একজন আহত

হাইতির রাজধানী পোর্ট অ প্রিন্সের ১৫ কিলোমিটার দৰিণ-পশ্চিমে ভয়াবহ ভূমিকম্পের পরে জাতিসংঘ শানত্মিরৰী মিশনে বাংলদেশ শানত্মিরৰী বাহিনীর কর্মরত সদস্যদের সঙ্গে জাতিসংঘের যোগাযোগ পুনসর্্থাপিত হয়েছে।
টঘচঙখ-এ বাংলাদেশ পুলিশ বাহিনীর যে ছয়জন সদস্য কর্মরত আছেন তাঁরা সকলেই ভাল আছেন। তবে বাংলাদেশের চার সিভিল স্টাফের মধ্যে একজন আহত হয়েছেন। তাঁর নাম খান এইচ আবেদীন। শানত্মিরৰা মিশনে কর্মরত ৬ পুলিশ কর্মকর্তার মধ্যে ৪ জন ইন্সপেক্টর, ১ জন সাব-ইন্সপেক্টর ও ১ জন সার্জেন্ট। এর মধ্যে ইন্সপেক্টর খন্দকার হোসাইন আহমেদ, ইন্সপেক্টর মোঃ আবু বকর, ইন্সপেক্টর মোঃ শাহ কবির ও সার্জেন্ট মোঃ মাবিয়ান মিয়া রাজধানী পোর্ট অ প্রিন্সে এবং ইন্সপেক্টর কায়সার আলী ও সাব-ইন্সপেক্টর আবু এসএম কামরম্নল আহসান মিরেবালাইসে কর্মরত রয়েছেন।
প্রধানমন্ত্রীর শোক
এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাইতিতে ভয়াবহ ভূমিকম্পে ব্যাপক প্রাণহানির ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন। হাইতির রাষ্ট্রপতি পেনি প্রিভালের কাছে প্রেরিত এক শোকবার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানান, বাংলাদেশের জনগণ ও সরকার হাইতির দুর্যোগকবলিত জনগণের পাশে আছে। প্রধানমন্ত্রী নিহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং আহতদের দ্রম্নত আরোগ্য কামনা করেন। এছাড়া পররাষ্ট্রমন্ত্রী দীপু মনি ভূমিকম্পে নিহতদের পরিবারবর্গের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন।_তথ্যবিবরণী ও পুলিশের প্রেস বিজ্ঞপ্তি।

No comments

Powered by Blogger.