বখাটে যুবকের ইটের আঘাতে কলেজছাত্রী আহত

রাজধানীর নিউপল্টনে বখাটে যুবকের ইটের আঘাতে ইডেন কলেজের এক ছাত্রী গুরম্নতর আহত হয়েছে। তাকে রক্তাক্ত অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্র থেকে জানা গেছে, শনিবার দুপুর সোয়া ২টায় লালবাগ থানাধীন নিউপল্টন এলাকার ৬১নং পিলখানা রোডের বাড়ির সামনে প্রধান সড়ক দিয়ে যাচ্ছিল ইডেন কলেজের ছাত্রী লতিফা জান্নাতুল ফেরদৌসী মিতু (২৩)। এ সময় তার সঙ্গে ছিল শিশু হ্যাপি। হঠাৎ ওই ভবনের তিনতলার ছাদ থেকে ৩/৪ যুবক মিতুকে লৰ্য করে কয়েকটি ইট ছুড়ে মারে। একটি ইট তার মাথায় লাগে। এক পর্যায়ে রক্তাক্ত আহত অবস্থায় মিতু রাসত্মায় লুটিয়ে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। পরে তার সঙ্গে থাকা শিশু হ্যাপি চিৎকার করলে। স্থানীয় লোকজন মিতুকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে ঢাবির ছাত্রলীগের সভাপতি টিপু ও তার দলবল আহত মিতুকে হাসপাতালে দেখতে আসে। পরে উন্নত চিকিৎসার জন্য মিতুকে মেট্রপলিটন হাসপাতালে স্থানানত্মর করা হয়।
আহত মিতু জানায়, সে ইডেন কলেজের ভূগোল বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী এবং ছাত্রলীগের কমর্ী। হলে সিট না পাওয়ায় আজিমপুর নিউপল্টন এলাকার ৬৩ নং পিলখানা রোডের মাস্টার প্রোপার্টি লি.-এর কুঞ্জ বিথি এ্যাপার্টমেন্টের রহমত উলস্নার ফ্যাটে সাবলেট হিসেবে ভাড়া থাকেন। শনিবার সোয়া ২টায় তাঁরই মেয়ে হ্যাপিকে নিয়ে মিরপুরে এক আত্মীয়ের বাড়িতে যাবার জন্য বের হয়। ওই এ্যাপার্টমেন্ট থেকে বের হয়ে মেইন সড়কে ৬১নং পিলখানা ভবনের সামনে আসার মুহূর্তে ওই ভবন থেকে ৩/৪ যুবক তাকে লৰ্য করে ২/৩টি ইট ছুড়ে মারে। দু'টি ইট দেয়ালে ছিটকে পড়ে লৰ্যভ্রষ্ট হয়। একটি ইট তার মাথায় আঘাতপ্রাপ্ত হয়। সরেজমিন ঘুরে স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, দিনরাত পিলখানা রোডের কয়েকটি ভবনের আশপাশে স্থানীয় ও বহিরাগত বখাটেদের উৎপাতে অতিষ্ঠ তাঁরা। এমনকি পাশর্্ববতর্ী আজিমপুর নতুন কবরস্থান ও এর সংলগ্ন পার্কে এদের মাদকের জমজমাট আড্ডা বসে। এলাকার স্কুল ও কলেজগামী মেয়েরাও এদের অত্যাচারে অতিষ্ঠ। এ ব্যাপারে তারা সংশিস্নষ্ট উর্ধতন কর্তৃপৰের হসত্মৰেপ কামনা করেন।

No comments

Powered by Blogger.