এবার অস্ত্রবাহী জাহাজের সন্ধানে সিআইডি- ১০ ট্রাক অস্ত্র মামলা

চট্টগ্রাম অফিস চাঞ্চল্যকর দশ ট্রাক অস্ত্র মামলায় আবারও জিজ্ঞাসাবাদ করা হবে প্রধান আসামি হাফিজুর রহমানকে। সিআইডির আবেদনের প্রেৰিতে বৃহস্পতিবার চট্টগ্রাম মহানগর হাকিম আদালত এ আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করে।
এবার তার কাছ থেকে জানার চেষ্টা করা হবে অস্ত্র বহনকারী জাহাজ সম্পর্কে। মামলার তদনত্মকারী কর্মকর্তা সিআইডির এএসপি মনিরম্নজ্জামান জানান, ইতোপূর্বে জবানবন্দীতে হাফিজুর রহমান নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করলেও এখনও অজানা রয়ে গেছে অস্ত্র বহনকারী জাহাজের নাম। যেহেতু তার কাছ থেকে অস্ত্রের চোরাচালান সম্পর্কে ইতোমধ্যেই অনেক কিছু জানা গেছে, সেহেতু অস্ত্র বহনকারী জাহাজটির তথ্যও জানা যেতে পারে। সিআইডির পৰ থেকে মহানগর হাকিম মাহবুবুর রহমানের আদালতে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করে। সুবিধাজনক যে কোন সময়ে তাকে জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হবে।
রাষ্ট্রপৰের কেঁৗসুলি চট্টগ্রাম মহানগর পিপি এ্যাডভোকেট কামাল উদ্দিন আহমেদ বলেন, কিছুটা সময় নিয়ে হলেও প্রকৃত অপরাধীদের নাম বেরিয়ে আসুক এটিই আমরা চাই। সে কারণে আমরা সময় নিতে প্রস্তুত আছি। প্রসঙ্গত, ২০০৪ সালের ১ এপ্রিল রাতে কর্ণফুলী ফার্টিলাইজার লিমিটেডের (সিইউএফএল) সংরৰিত জেটিতে খালাসকালে ধরা পড়ে অস্ত্রের এ বিশাল চালান।

No comments

Powered by Blogger.