বিসিএল- বগুড়ায় উত্তরের আধিপত্য

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামের হোমগ্রাউন্ডে বাংলাদেশ ক্রিকেট লিগে নিজেদের শুরুটা ভালোই করেছে বিসিবি উত্তরাঞ্চল।আজ থেকে শুরু হওয়া এই প্রতিযোগিতায় উত্তরাঞ্চলই একমাত্র ফ্র্যাঞ্চাইজি বিক্রি না হওয়া দল।
আপাতত বিসিবির মালিকানায় থাকা এই দলটি আজ প্রথম শ্রেণীর মেজাজেই পার করে দিয়েছে প্রথম দিনটি। টসে হেরে ব্যাট করতে নামা বিসিবি উত্তরাঞ্চল ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের বিপক্ষে তুলেছে ৪ উইকেটে ২৯৪ রান।
জহুরুল ইসলামের ব্যাট থেকে এসেছে সর্বোচ্চ ৭৯ রান। তিনি ১৮১ মিনিট ব্যাট করে ১৪৪ বল খেলে তাঁর এই ইনিংসটি সাজান। এতে রয়েছে ১৩টি চার ও ১টি ছয়ের মার।
টসে হেরে ব্যাট করতে নামা উত্তরাঞ্চলের শুরুটা ভালো হয়নি। দলীয় ২২ রানে ফিরে যান জুনায়েদ সিদ্দিকী। এরপর ফরহাদ হোসেনের সঙ্গে জহুরুল গড়ে তোলেন ১৩৩ রানের জুটি। ফরহাদ হোসেন করেন ৬০ রান। অধিনায়ক মুশফিকুর রহিমের ব্যাট থেকে আসে ৪৮ রান। দিনশেষে ৫৮ রানে অপরাজিত থাকেন নাঈম ইসলাম। ২২ রান নিয়ে নাঈমকে সঙ্গ দিচ্ছেন নাসির।
ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের সবচেয়ে সফল বোলার প্রায় ভুলে যাওয়া নাম তাপস বৈশ্য। ১৬ ওভার বল করে ৪০ রানের বিনিময়ে ৩ উইকেট তুলে নেন জাতীয় দলের এই সাবেক পেসার। অপর উইকেটটি নেন এনামুল হক জুনিয়র।
সংক্ষিপ্ত স্কোর
বিসিবি উত্তরাঞ্চল ২৯৪/৪ (৮৬.১ ওভার)
জহুরুল ইসলাম ৭৯, ফরহাদ হোসেন ৬০, নাঈম ইসলাম ৫৮*, মুশফিকুর রহিম ৪৮, নাসির হোসেন ২২
তাপস বৈশ্য ৩/৪০
টস: ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল

No comments

Powered by Blogger.