বদলের নায়কদের সম্মাননা জানাবে বিকাশ ও প্রথম আলো

কেউ নিজের শেষ সম্বল দিয়ে গড়ে তুলেছেন বিদ্যালয়। আবার কেউ গ্রামে গ্রামে বিলিয়ে চলেছেন আলোর দিশারি বই। কারও নেশা গ্রামের পথজুড়ে গাছ লাগানো।
দেশের নানা প্রান্তে নিভৃতে কাজ করা এমন অনেক কীর্তিমান মানুষের গল্প তুলে এনেছেন প্রথম আলোর সংবাদকর্মীরা। ছাপা হয়েছে ‘শুক্রবারের বিশেষ প্রতিবেদন’ ও ‘শনিবারের বিশেষ প্রতিবেদন’ হিসেবে। এবার এসব বদলের নায়কদের সম্মাননা জানানোর উদ্যোগ নিচ্ছে আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ ও প্রথম আলো।
গতকাল বুধবার প্রথম আলোর কার্যালয়ে এ বিষয়ে প্রতিষ্ঠান দুটির মধ্যে ‘বিকশিত বাংলাদেশ: বদলের নায়কেরা’ শিরোনামে একটি সমঝোতা চুক্তি সই হয়েছে। নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন বিকাশের প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদীর ও প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন বিকাশের হেড অব মার্কেটিং সানিয়া মাহমুদ, গণমাধ্যম ব্যবস্থাপক নওশাদ কামাল, লিগ্যাল ব্যবস্থাপক তানভীর কাদের এবং প্রথম আলোর ব্যবস্থাপনা সম্পাদক সাজ্জাদ শরিফ, সহযোগী সম্পাদক আব্দুল কাইয়ুম ও আনিসুল হক, হেড অব ব্র্যান্ড অ্যান্ড অ্যাক্টিভেশন অরূপ কুমার ঘোষ।
চুক্তি অনুযায়ী, বিকাশ ও প্রথম আলোর যৌথ উদ্যোগে প্রতিবছর ‘বিকশিত বাংলাদেশ: বদলের নায়কেরা’ শিরোনামে দেশজুড়ে ছড়িয়ে থাকা নিঃস্বার্থে কাজ করা এ রকম মানুষকে সম্মাননা জানানো হবে। আগামী মার্চ মাসে কীর্তিমানদের সম্মাননা জানানোর প্রথম অনুষ্ঠান হবে বলে জানান আয়োজকেরা। বিজ্ঞপ্তি।

No comments

Powered by Blogger.