সবচেয়ে কেতাদুরস্ত ড্যানিয়েল ক্রেইগ

বন্ড’ তারকা বলে কথা! দুনিয়া কাঁপানো এই চরিত্রের অভিনয়শিল্পীরা বরাবরই তাঁদের পোশাক-পরিচ্ছদ, কথা-বার্তা আর চাল-চলনে ফুটিয়ে তুলেছেন রাজসিক ভাব। পর্দার বাইরে বাস্তব জীবনেও তাঁরা সমান কেতাদুরস্ত।
সম্প্রতি আবারও তার প্রমাণ রাখলেন বর্তমান বন্ড তারকা ড্যানিয়েল ক্রেইগ। ২০১২ সালের সবচেয়ে কেতাদুরস্ত পুরুষের নামের তালিকায় সবার ওপরে ঠাঁই পেয়েছেন ৪৪ বছর বয়সী এ ব্রিটিশ অভিনেতা।
সম্প্রতি জিকিউ ম্যাগাজিনে প্রকাশিত এ তালিকায় সেরার নাম লিখিয়ে ক্রেইগ পেছনে ফেলেছেন রবার্ট প্যাটিনসন, ব্রুনো মারস এবং ডেভিড বেকহ্যামের মতো তারকাদের। সম্প্রতি এক খবরে এমনটিই জানিয়েছে ইঅনলাইন।
তালিকায় ক্রেইগের পরের অবস্থানে আছেন মার্কিন গায়ক ও অভিনেতা জ্যাক এফ্রন। আর তৃতীয় স্থান দখল করেছেন ব্রিটিশ ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম। তালিকায় সেরা পাঁচের মধ্যে ঠাঁই পাওয়া বাকি দুজন হলেন মার্কিন গায়ক ও সংগীত পরিচালক ব্রুনো মারস এবং স্কটিশ অভিনেতা ইভান ম্যাকগ্রেগর।
তালিকায় ষষ্ঠ স্থান অধিকার করেছেন ‘টোয়াইলাইট’খ্যাত ব্রিটিশ অভিনেতা রবার্ট প্যাটিনসন। তালিকায় আরও নাম উঠেছে মার্কিন সংগীতশিল্পী ও অভিনেতা অ্যাডাম লিভাইন এবং মার্কিন অভিনেতা আর্মি হ্যামারের।

No comments

Powered by Blogger.