ক্যাটরিনার মুখের ওপরে দরজা বন্ধ করলেন সালমান!

সম্প্রতি ক্যাটরিনা কাইফ সালমান খানের সঙ্গে দেখা করার উদ্দেশে তাঁর ভ্যানিটি ভ্যানের সামনে গেলে ক্যাটরিনার মুখের ওপর দরজা বন্ধ করে দিয়েছেন খান সাহেব। এক খবরে জানিয়েছে ওয়ান ইন্ডিয়া।
সালমান খান এবং ক্যাটরিনা কাইফের প্রেমের সম্পর্ক চুকেবুকে গেছে অনেক আগেই। কিন্তু তারপরও একে অপরের মধ্যে ভালো বন্ধু এবং সহকর্মীর সম্পর্ক বজায় রেখেছিলেন বলিউডের তুমুল জনপ্রিয় এ দুই তারকা। কিন্তু এবারে তাঁদের সেই বন্ধুত্বেও ফাটল ধরল।
‘এক থা টাইগার’ ছবির ব্যাপক সাফল্যের পর ‘যব তক হ্যায় জান’ ছবিতে সালমানের চিরশত্রু শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন ক্যাটরিনা। ছবিটিতে শাহরুখ-ক্যাটরিনার রসায়ন দেখে মুগ্ধ হয়েছেন দর্শকরা। এজন্য কিছুদিন আগে একটি পুরস্কার প্রদান অনুষ্ঠান থেকে সেরা জুটির পুরস্কারও পেয়েছেন তাঁরা।
‘যব তক হ্যায় জান’ ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে ঘনিষ্ঠতা বেড়েছে শাহরুখ-ক্যাটরিনার। ছবিটির সাফল্যের পর তাঁদের দহরম-মহরম আরও বেড়ে গেছে। বিভিন্ন মঞ্চ পরিবেশনায়ও তাঁরা একসঙ্গে অংশ নিচ্ছেন। কিন্তু সাবেক প্রেমিকার সঙ্গে চিরশত্রু শাহরুখের এ সখ্যতাকে কোনোভাবেই মেনে নিতে পারছেন না সালমান। অনেক দিন থেকেই বিষয়টি নিয়ে ক্ষোভ জমা হচ্ছিল তাঁর ভেতর। সম্প্রতি ক্যাটরিনার প্রতি চরম অবজ্ঞা দেখিয়ে সে ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটিয়েছেন সালমান।
এ প্রসঙ্গে ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, পুরস্কার প্রদান অনুষ্ঠান শেষে সালমানের সঙ্গে দেখা করতে তাঁর ভ্যানিটি ভ্যানের সামনে গিয়েছিলেন ক্যাটরিনা। তখন ক্যাটরিনার মুখের ওপরেই ভ্যানিটি ভ্যানের দরজা বন্ধ করে দেন সালমান এবং দায়িত্বরত কর্মীদের সাফ জানিয়ে দেন, ভ্যানের ভেতর যাতে কেউ ঢুকতে না পারে। সালমানের এমন রূঢ় আচরণে কেবল বিস্ময়ে হতবাকই হননি, মনে প্রচণ্ড আঘাতও পেয়েছেন ক্যাটরিনা।

No comments

Powered by Blogger.