সড়ক দুর্ঘটনা- কলেজছাত্রী ও শিশু নিহত

সড়ক দুর্ঘটনায় গত বৃহস্পতিবার পঞ্চগড়ে কলেজছাত্রী ফাতেমা (১৮) ও নাটোরের লালপুরে শান্ত নামে এক শিশু (১০) মারা গেছে। ফাতেমা তেঁতুলিয়া উপজেলার ভেলকুগছ গ্রামের আমিনুর রহমানের মেয়ে এবং তেঁতুলিয়া কাজী শাহাবুদ্দিন বালিকা উচ্চবিদ্যালয় ও কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী।


শান্ত লালপুর উপজেলার রামপাড়া (মোল্লাপাড়া) গ্রামের নাতেন সরকারের ছেলে।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ৩১ জুলাই কলেজ থেকে বাড়ি ফেরার পথে বড় দলুয়াগছ গ্রামের মনেশ্বর রায় নামে এক যুবক ফাতেমাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এ ব্যাপারে ফাতেমার বাবা তেঁতুলিয়া থানায় মনেশ্বরসহ তিনজনকে আসামি করে অপহরণ মামলা করেন।
গত ১১ সেপ্টেম্বর টাঙ্গাইল জেলার ঘাটাইল থানা পুলিশ তল্লাশি চালিয়ে ফাতেমাকে উদ্ধার ও মনেশ্বরকে গ্রেপ্তার করে। তেঁতুলিয়া থানার পুলিশ ১২ সেপ্টেম্বর তাঁদের তেঁতুলিয়ায় নিয়ে আসে এবং পরদিন দুজনকেই পঞ্চগড় আদালতে হাজির করে। আদালত মনেশ্বরকে জেলহাজতে পাঠিয়ে দেন এবং ফাতেমার ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণ করেন। পরে তাঁকে তাঁর বাবার হেফাজতে পাঠিয়ে দেন।
বৃহস্পতিবার সন্ধ্যায় ফাতেমা স্থানীয় ইউপি সদস্য আবদুল করিমের মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে সদর উপজেলার পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের প্রাথমিক শিক্ষক প্রশিক্ষণ ইনস্টিটিউটের সামনে একটি ট্রাক তাঁদের ধাক্কা দেয়। এতে ফাতেমা ছিটকে পড়েন এবং ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় ইউপি সদস্য গুরুতর আহত হন। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পঞ্চগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।
এদিকে নাটোরের লালপুর উপজেলার রামপাড়া (মোল্লাপাড়া) গ্রামের রাস্তায় গত বৃহস্পতিবার বিকেলে শান্ত সাইকেল চালানো শিখছিল। এ সময় একটি ভটভটি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।

No comments

Powered by Blogger.