কেট উইলিয়ামসের টপলেস ছবি!

বৃটিশ রাজপরিবারের পুত্রবধূ এবং ডাচেস অবকিমব্রিজ কেট কেট উইলিয়ামসের একটি টপলেস ছবি ছাপাতে যাচ্ছে ফরাসি এক ম্যাগাজিন। ইতিমধ্যে এই সংবাদে বৃটিশ রাজপরিবার স্তম্ভিত হয়ে পড়েছেন বলে খবর দিয়েছেন রাজকীয় কর্মকর্তারা।

একটি ঘনিষ্ট সূত্রের বরাত দিয়ে বিবিসি জানিয়েছে, গত সপ্তাহে রানী এলিজাবেথের ভাগ্নে লর্ড লিনলে’র মালিকানাধীন ফ্রান্সের একটি বাগানবাড়িতে উইলিয়াম এবং কেট অবকাশ যাপনের সময় এই ছবিটি তোলা হয়েছে।
এ সম্পর্কে রাজকীয় কর্মকর্তারা বিবিসিকে জানান, ফরাসি ম্যাগাজিনের দাবি করা ছবিটি আসল কিনা তা জানবার মতো অবস্থায় তারা এই মুহূর্তে নেই। বর্তমানে উইলিয়াম এবং কেট রানীর সিংহাসন আরোহনের হীরক জয়ন্তি উপলক্ষে নয় দিনের সফরে দক্ষিণ-পূর্ব এশিয়ায় রয়েছেন। সফরের অংশ হিসেবে এই জুটি শুক্রবার মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে একটি মসজিদ পরিদর্শনও করেছেন। বৃহস্পতিবার কেট কুয়ালালামপুরে একটি সেবাসদন পরিদর্শন করে সফরে তার প্রথম আনুষ্ঠানিক বক্তব্যও রেখেছেন।  

বৃটিশ রাজকীয় কর্মকর্তারা আরো জানান, গত সপ্তাহে একটি বৃটিশ পত্রিকা ফরাসি ম্যাগাজিনটিকে ছবিটি তাদের কাছে হস্তান্তরের প্রস্তাব দেয়। তবে ফরাসি ম্যাগাজিন কর্তৃপক্ষ এ ব্যপারে ঠিক কী বলেছে তা জানা যায়নি।

এদিকে এই আকস্মিক ঘটনায় কেট ও উইলিয়ামস বেশ হতাশ এবং মনক্ষুন্ন হয়েছেন বলে জানিয়েছেন রাজকীয় কর্মকর্তারা।

জানা যায়, ছবিটির প্রমাণ হিসেবে ম্যাগাজিনটির জন্য প্রচারিত একটি ইন্টারনেট ট্রেইলারে দেখানো হয়েছে যে কেট ফরাসি বাগানবাড়িটিতে থাকাকালীন তার পড়ে থাকা বিকিনি খুলছেন।

ফরাসি ম্যাগাজিনটি এমন এক সময়ে কেটের এই টপলেস ছবি ছাপবে বলে ঘোষণা দিলো যখন গত মাসে আমেরিকার লাস ভেগাসের একটি হোটেল থেকে দু’জন নারীর সঙ্গে রাজ পরিবারের আরেক সদস্য এবং রাজসিংহাসনের দ্বিতীয় উত্তরাধীকারী প্রিন্স হ্যারির নগ্ন ছবি প্রকাশ পায়। এই ঘটনা বৃটেন জুড়ে তোলপাড় সৃষ্টি করে।

No comments

Powered by Blogger.