এবার উপস্থাপনায় কোনাল

‘চ্যানেল আই সেরাকণ্ঠ ২০০৯’-এর মুকুট বিজয়ী সোমনুর মনির কোনাল এবার উপস্থাপক হচ্ছেন ‘চ্যানেল আই সেরাকণ্ঠ ২০১২’ আসরের। এরই মধ্যে বিষয়টি চূড়ান্ত হয়েছে বলে জানান কোনাল।

কোনাল এ বিষয়ে বাংলানিউজকে বলেন, ‘গানের পাশাপাশি উপস্থাপনা তো এ পর্যন্ত অনেক করলাম। তবে সেরাকণ্ঠের উপস্থাপনাটা আমার জন্য অবশ্যই ভিন্ন স্বাদের বার্তা বহন করে। কারণ, এই প্ল্যাটফর্মেই আমার জন্ম হয়েছিল বছর তিনেক আগে। এবার আমি আমার ঘরেই দাঁড়াবো সঞ্চালক হিসেবে। আমার সামনে থাকবেন সম্মানিত বিচারকরা, আর পাশে থাকবে আমার উত্তরসূরীরা। ফলে এক অন্যরকম ভাল লাগা তৈরি হবে।’
এদিকে আয়োজক সূত্রে জানা যায়, প্রতিযোগিতার প্রাথমিক পর্যায়ের অনুষ্ঠানগুলো উপস্থাপনা করছেন না কোনাল। অর্থাৎ অডিশন এবং সিলেকশন রাউন্ডের উপস্থাপক হিসেবে থাকছেন আরেক সেরাকণ্ঠ বিজয়ী অভীক। আর মূল প্রতিযোগিতা থেকে শুরু করে চূড়ান্ত পর্ব উপস্থাপনার দায়িত্ব  পেয়েছেন কোনাল।

এদিকে চ্যানেল আই সূত্রে জানা যায়, গত ২রা সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে ‘চ্যানেল আই সেরাকণ্ঠ ২০১২’ প্রতিযোগিতার আঞ্চলিকভিত্তিক প্রাথমিক বাছাই পর্ব।
আর চলতি মাসের শেষের দিকে শুরু হবে ঢাকার মূল পর্বের শুটিং এবং টিভি সম্প্রচার। এবার এ প্রতিযোগিতায় প্রধান বিচারকের দায়িত্ব পালন করবেন সৈয়দ আবদুল হাদী, সাবিনা ইয়াসমিন এবং কুমার বিশ্বজিৎ।

No comments

Powered by Blogger.