নওগাঁয় বিএনপির দুই পক্ষের পাল্টাপাল্টি মামলা

নওগাঁ জেলা বিএনপির অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে দুই পক্ষের সংঘর্ষ, লুটপাট, অগ্নিসংযোগের ঘটনায় গত বৃহস্পতিবার রাতে সদর মডেল থানায় পাল্টাপাল্টি মামলা হয়েছে। মামলায় জেলা বিএনপির সহসভাপতি হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলামসহ শতাধিক নেতা-কর্মীকে আসামি করা হয়েছে।


জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমানের ছোট ভাই মো. নিউটন বাদী হয়ে একটি মামলা করেন। এতে জেলা বিএনপির সহসভাপতি হাফিজুর, সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান, জেলা ছাত্রদলের আহ্বায়ক খায়রুল আলমসহ ২০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও ১৫-২০ জনকে আসামি করা হয়েছে।
জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমানের শহরের পার্কপাড়ার বাড়িতে অগ্নিসংযোগ, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ এনে অপর মামলাটি করেন জেলা বিএনপির গণশিক্ষাবিষয়ক সম্পাদক মোসাদ্দুর রহমান। এতে বিএনপির সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম, সদর থানা বিএনপির সভাপতি আবুক্কর সিদ্দিকী, জেলা যুবদলের সভাপতি বায়েজিদ হোসেনসহ ২৯ জন নেতা-কর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৭০-৮০ জনকে আসামি করা হয়েছে। পুলিশ ও দলীয় সূত্রে জানা গেছে, গত বুধবার বিকেলে দলীয় কার্যালয়ে সভা চলাকালে সংঘর্ষ হয়। এতে সাবেক সাংসদ জেলা বিএনপির সভাপতি সামসুজ্জোহাসহ উভয় পক্ষের অন্তত ১২ জন আহত হন।

No comments

Powered by Blogger.