উন্মুক্ত স্নানে লোপেজ

দীর্ঘদিন ধরেই নতুন কোন গানে পাওয়া যাচ্ছে না বিশ্বনন্দিত সংগীত তারকা জেনিফার লোপেজকে। মিডিয়া থেকেও অনেকটাই দূরে সরে আছেন তিনি। তবে লোপেজ এই বিরতি ইচ্ছা করেই নিয়েছেন। নিজেকে খানিকটা সময় দিতে চাচ্ছেন তিনি। আর তাই তো পরিবার থেকেও গত কয়েকদিন দূরে সরে আছেন।

বর্তমানে সপ্তাহখানেকের জন্য একটি বিচ ট্যুরে বের হয়েছেন এই তারকা। তার এই সফর ছিল একদমই গোপন। তাই মিডিয়া শুরুর দিকে আঁচ করতে পারেনি বিষয়টি। তবে হঠাৎ করেই যৌন আবেদনময়ী এ তারকাকে আবিষ্কার করা যায় লস অ্যাঞ্জেলেসের কাছাকাছি একটি বিচে। সেখানে একটি হলুদ বিকিনি পরা অবস্থায় ক্যামেরাবন্দিও করা হয় তাকে। বিকিনি পরে আপন মনে বিচের পাছে শুয়ে ছিলেন লোপেজ। তার চোখে ছিল একটি খয়েরি রঙা সানগ্লাস।
পাশে ছিল একটি ব্যাগ ও ক্যাপ। একেবারেই রিল্যাক্স মুডে ছিলেন তিনি। তার কিছুক্ষণ পরই লোপেজকে দেখা যায় বিকিনি পরে উন্মুক্ত স্নান করতে। কোন রকম তারকাসুলভ নয়, বরং সাধারণ মানুষের মতোই এ সময় তার আচরণ মনে হয়েছে। এদিকে উন্মুক্ত স্থানে লোপেজের মতো তারকা স্নান করলে যা ঘটার কথা তাই ঘটেছে। আশপাশের অনেক মানুষ ক্যামেরা দেখে জড়ো হয়ে যান এখানে। বেশ ভালভাবেই উপভোগ করেন প্রিয় তারকার বিকিনি স্নান। তবে স্নানের পরও সাধারণ ভঙ্গিতেই ভক্তদের হাত নেড়ে অভিবাদন জানান তিনি। এ বিষয়ে একটি টুইটও তিনি দিয়েছেন টুইটারে। তাতে তিনি লিখেছেন, এ এক অন্যরকম অভিজ্ঞতা। অনেক ভাল লাগছে একাকী নিজের মতো কিছু সময় পার করতে পেরে। আর বিচে গেলে মানুষ যখন চিনে ফেলছে, তাদের অভিব্যক্তিও আমি বেশ উপভোগ করছি। আসলে তারকার জীবনযাপন করে আমি বেশ ক্লান্ত। তাই সাধারণ মানুষের মতো কিছুদিন কাটানোর জন্য এই ছোট্ট সফর।

No comments

Powered by Blogger.