বন্ধুতা

আর কত দুরে নিয়ে যাবে মোরে হে তরুনী
বল কোন পাড়ে ভিড়বে তোমার সোনার তরী


ইমাম রকি
০১৮২০-৫০৫৫৪৪

চলোনা ভীষণ অরণ্যে,
কাটিয়ে আসি রাত!
নিশ্চুপ তারাভরা জোছনায়
হাতে রেখে হাত!

জুনিয়র হাসান
০১৭১৬৫৩৯৪৮৭

ভালবাসি স্বপ্ন দেখতে
কিন্তু যখন বাস্তবতায় ফিরে তাকাই,
আমার স্বপ্ন কি স্বপ্নই রয়ে যাবে?

এম জীবন
০১৭৩৮৬৪০৫৩২

জীবনের যত ভুল আছে
সবটুকু পরিশোধ করতে চাই
আমি তোমার ছোঁয়ায়।

কনা
০১৭৩২১৭০৮৭৫

আবার ফিরে আসলে কেন তুমি?
ভালোইতো ছিলাম বেশ তোমায় ভুলে,
পুরনো স্মৃতিগুলো নিয়ে।

এস এম জাকির
০১৮৩৩৮০১৩১৪

চাঁদটা যতই দূরের হোক না, ছুঁতে আমি চাই না।
পৃথিবীর সব বিস্ময় থাক আমার অদেখা,
শূন্যতার প্রতিটি পাতায় সময় কাব্য অলেখা।
আমি মেলব না আর স্বপ্নডানা ঐ নীল মেঘেদের ছোঁয়ায়
আমি লিখব না আর কাব্য কোন স্মৃতির ছেঁড়া পাতায়।

নাদিয়া ছুলতানা
০১৭১৭৫২৩৪৩৭
আমাকে খোঁজ না, আমার চারপাশ
পিপীলিকার আড্ডা!
তোমার মাঝে সুন্দরের বসবাস
তাই আমাকে কখনো উপলক্ষ কর না
পৃথিবী আমায় চায় না
দীর্ঘশ্বাস আর নীরবতা আমার বন্ধু

নিশাত অঞ্জন
০১৬৮৩১১৬৪০১

তুমি আমার শুভ সকাল
তুমি আমার সকাল বেলার পাখি।
তুমি আমার ক্লান্ত দুপুর
তুমি আমার আঁধার ঘরের আলো।
তুমি আমার পূর্ণিমা ছাঁদ
তুমি আসবে কী, দেখা করবে কী?
আমায় ভালবাসবে কী?

আপন
০১৯১৭৬৩৫৮৬৯

No comments

Powered by Blogger.