সানির গোপন ইচ্ছা

ইন্দো-কানাডিয়ান তরুণী সানি লিওন পর্নো জগতের অত্যন্ত চাহিদাসম্পন্ন তারকা। বিশ্বের সেরা সাতজন পর্নো তারকার মধ্যে তিনি একজন। সম্প্রতি পূজা ভাটের ‘জিসম-২’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউডে অভিষেক ঘটে তার। তবে যেনতেনভাবে নয়, বেশ রাজকীয়ভাবেই হয়েছে তার অভিষেক।

ছবিটির শুটিংয়ের সময় তাকে নিয়ে যেমন আলোচনা হয়েছে, তেমনি ছবিটি মুক্তির পর সানির অভিনয়-পারফরমেন্স-যৌন আবেদন বেশ প্রশংসিত হয়েছে। প্রথম ছবিতেই এতোটা সাবলীল অভিনয় তিনি করতে পারবেন সেটা ধারণার বাইরে ছিল। কিন্তু চেষ্টা ও পরিশ্রমের বদৌলতে সেটা করে দেখিয়েছেন তিনি। বিশেষ করে হিন্দি ভাষা পুরোপুরি রপ্ত করতে তাকে বেশ বেগ পেতে হয়েছে।
তারপরও ভাটদের পুরো সহযোগিতা পেয়েছেন তিনি। যার ফলশ্রুতিতে প্রথম ছবিতেই বাজিমাত করেছেন এ অভিনেত্রী। এ ছবিটির মধ্য দিয়ে বলিউডে বর্তমানে সবচেয়ে আলোচিত নামও সানি লিওন। ‘জিসম-২’-এর পর পরই সানি লিওন চুক্তিবদ্ধ হয়েছেন একতা কাপুরের ‘রাগিনি এমএমএস-২’ ছবিতে। এ ছবির শুটিং শুরু হতে যাচ্ছে কয়েক দিনের মধ্যে। ছবিতে তাকে নগ্নদৃশ্য কাজ করতে দেখা যাবে। এদিকে ‘জিসম-২’-এ অসাধারণ পারফরমেন্স দেখিয়ে মিডিয়ারও নিয়মিত তারকায় পরিণত হয়েছেন সানি। সম্প্রতি মিডিয়াকে নিজের মনের গোপন ইচ্ছার কথা জানিয়েছেন তিনি। বলেছেন বলিউডে স্থায়ী হতে চান। এখানে তিনি অনেক দূর এগিয়ে যেতে চান। এ বিষয়ে সানি লিওন পরিষ্কার করে বলেন, বলিউড হলো স্বপ্নের মতো জায়গা। এখানে কাজ করতে পেরে আমি অভিভূত। আমি এখানে নিয়মিত হতে চাই। মূল ধারার অভিনেত্রীতে পরিণত হওয়াই এখন আমার টার্গেট। তার জন্য যতটুকু পরিশ্রম করতে হয় আমি করবো। দুই তিন বছর নিজেকে অভিনেত্রী হিসেবে এক্সপেরিমেন্ট করতে চাই। আর এখানে স্থান তৈরি করতে সবার সহযোগিতা চাই। যেটা অমি ইতিমধ্যে পাচ্ছি। আশা করছি সামনে বলিউডের দর্শকদের নতুন ও ভিন্ন কিছু কাজ উপহার দিতে পারবো।

No comments

Powered by Blogger.