সেলিব্রিটি সিক্রেট নিয়ে তামিম হাসান

সেলিব্রিটিদের অজানা কথা নিয়ে নির্মাণ হয়েছে ঈদ অনুষ্ঠান সেলিব্রেটি সিক্রেট। তামিম হাসানের উপস্থাপনায় ও ইসরাফিল শাহীনের প্রযোজনায় এটি একুশে টিভির ঈদ অনুষ্ঠানমালায় পঞ্চম দিন রাত সাড়ে আটটায় প্রচার হবে।
অনুষ্ঠানে এই প্রজন্মের তিনজন জনপ্রিয় সেলিব্রেটি তাদের সিক্রেট ওপেন করেছেন।


তারা হলেন চিত্রনায়িকা কেয়া, মডেল অভিনেত্রী ফারিয়া ও মাশিয়াত।
অনুষ্ঠানের ধরন সম্পর্কে একুশে টিভির ডিজিএম প্রোগ্রাম সিলভানা সাদিয়া বলেনÑ ‘সেলিব্রেটিদের সিক্রেট সম্পর্কে সাধারণ ভক্তদের বরাবরই আগ্রহ থাকে। সেই আগ্রহ মেটাতেই আমাদের এই ব্যতিক্রমী আয়োজন। তা ছাড়া অনুষ্ঠানের উপস্থাপক তামিম হাসান একজন সাংবাদিক। তাই তার ঝুলিতেও সেলিব্রেটিদের অনেক সিক্রেট রয়েছে। তার অভিজ্ঞতা দিয়ে অনুষ্ঠানটি উপভোগ্য হয়ে উঠবে বলে আমি প্রত্যাশা করছি।’ অনুষ্ঠানের প্রযোজক ইসরাফিল শাহীন বলেনÑ ‘গত দুই ঈদে তামিম হাসানের উপস্থাপনায় সেলিব্রেটিদের নিয়ে প্রচারিত পাত্র চাই এবং পাত্রী চাই অনুষ্ঠান দুটিও এক প্রকার সিক্রেট ওপেন করার মতোই ছিল। তখন সেলিব্রেটিরা তাদের স্বপ্নের পাত্র-পাত্রীর বর্ণনা দিয়েছিলেন। এবার তারই ধারাবাহিকতায় নির্মাণ হয়েছে সেলিব্রেটি সিক্রেট। এখানে বিনোদন জগতের তিনজন জনপ্রিয় সেলিব্রেটি তাদের সিক্রেট ওপেন করেছেন। অনেক সাহসী কথা বলেছেন যা এর আগে এমন করে টিভি অনুষ্ঠানের মাধ্যমে কেউ বলতে পারেনি। আমি আশা করছি পুরো ব্যাপারটিই দর্শকের কাছে উপভোগ্য হবে।’
তৃতীয়বারের মতো অনুষ্ঠান উপস্থাপনা প্রসঙ্গে সাংবাদিক তামিম হাসান বলেন, ‘আমি পেশাদার উপস্থাপক নই। সাংবাদিকতাই আমার প্রধান এবং প্রথম পেশা। এর বাইরে যা কিছুই করি, সেটা নিছক ভাললাগা থেকেই। সেই ভাল লাগারই বহির্প্রকাশ এই সেলিব্রেটি সিক্রেট। কাজটি যথেষ্ট আগ্রহ নিয়ে, আন্তরিকতার সাথে করেছি।
আনন্দকণ্ঠ ডেস্ক

No comments

Powered by Blogger.