গুরু গাইলেন শিষ্য’র সুরে

ক্লোজআপ তারকা কিশোরের মিউজিক আইডল কিংবা অলিখিত গুরু কুমার বিশ্বজিৎ। একইভাবে কিশোরের কণ্ঠ-গান-রুচিতে নিজের ছায়াটাকে হুবহু খুঁজে পান ৩০ বছরের দাপুটে শীর্ষ কণ্ঠ তারকা কুমার বিশ্বজিৎ। এর আগে কুমার বিশ্বজিৎ-এর সুরে বেশ ক’টি গান করেছেন কিশোর। এবার ঘটলো তার উল্টোটা। প্রথমবারের মতো শিষ্য’র সুরে কণ্ঠ দিলেন গুরু কুমার বিশ্বজিৎ। তাও আবার ‘পায়রা’ শীর্ষক একটি চলচ্চিত্রের প্লে-ব্যাকে। গেল বৃহস্পতিবার মগবাজারস্থ কিশোরের নিজস্ব স্টুডিওতে গানটির রেকর্ড সম্পন্ন হয়। রেকর্ড শেষে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় কুমার বিশ্বজিৎ বলেন, ভাবতে আজ ভীষণ ভাল লাগছে, আমি আমার সন্তানতুল্য কিশোরের সংগীত পরিচালনায় গাইছি। চোখের সামনে সন্তানরা বড় হচ্ছে, ভাল কাজ করছে, আরও ভাল করার তাড়না অনুভব করছে- এই চিত্রগুলো অনেক সুখের। ভরসা পাচ্ছি, আমরা যোগ্য উত্তরসূরি রেখে যেতে পারছি বলে। এদিকে কিশোরের ভাষ্য এমন, বিশ্ব স্যার আমার একমাত্র আইডল। কখনও ভাবিনি এমন একটি অসাধ্য সাধন আমাকে দিয়ে এই জনমে হবে। আজ মনে হলো জীবনের সবচেয়ে সফল কাজটি করে ফেলেছি। স্যারের এই আন্তরিক উপস্থিতি, আমার বাকি জীবনে আশীর্বাদ হয়ে থাকবে। ‘স্বপ্ন আজ মেলছে ডানা’ শীর্ষক গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। এ গানটিতে কুমার বিশ্বজিৎ-এর সহশিল্পী হিসেবে কণ্ঠ দিয়েছেন আরেক ক্লোজআপ তারকা নিশিতা বড়ুয়া।
ছবি- সার্ভার-২, বিনোদন পিক, কিশোর-কুমার নামে।
বি.দ্র. : সংবাদটি হাতে পাওয়া মাত্র ওয়েবে দিলে বিশেষ কারণে ভাল হতো।

No comments

Powered by Blogger.