ওবামা সারাক্ষণ আমাকে গান গেয়ে শোনায়: মিশেল

গানের গলা ভালই মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার। আর সে গলায় আল গ্রিন ও মারভিন গে থেকে শুরু করে অনেক নামীদামি কণ্ঠশিল্পীর গানের সুর ফোটে। বেশির ভাগ সময় তাঁর এই মিষ্টি কণ্ঠের শ্রোতা একজনই, তিনি ফার্স্ট লেডি মিশেল ওবামা।


জনপ্রিয় উপস্থাপক জে লেনোর উপস্থাপনায় যুক্তরাষ্ট্রের এনবিসি টিভি চ্যানেলে প্রচারিত টক শো দ্য টুনাইট শোতে স্বামীর এই গুণের কথা বলেছেন মিশেল। যুক্তরাজ্যের ট্যাবলয়েড ডেইলি মেইল-এ প্রকাশিত খবরে এ কথা জানা যায়।
মিশেলের উদ্ধৃতি দিয়ে খবরে বলা হয়, ‘ওর (ওবামার) সুন্দর গানের গলা। সারাক্ষণ আমাকে গান গেয়ে শোনায় ও।’
জানুয়ারিতে নিউইয়র্ক সিটির অ্যাপোলো থিয়েটারে একটি তহবিল সংগ্রহ অনুষ্ঠানে আল গ্রিনের ‘লেটস স্টে টুগেদার’ গানটি গেয়ে শোনান ওবামা। এ ঘটনায় গানের প্রতি তাঁর ঝোঁকের বিষয়টি সবার নজর কাড়ে।
টক শোতে মিশেল জানান, আল গ্রিন ছাড়া মারভিন গে ও স্টিভি ওয়ান্ডারও ওবামার প্রিয় কণ্ঠশিল্পী। তিনি ক্লাসিক ঘরানার গান বেশি পছন্দ করেন। তবে অন্য অনেক গানও তার পছন্দের তালিকায়রয়েছে
এদিকে রিপাবলিকান পার্টির প্রার্থী মনোনয়নের বাছাইয়ে এগিয়ে থাকা ম্যাসাচুসেটসের সাবেক গভর্নর মিট রমনিও তাঁর সঙ্গীতপ্রতিভা প্রকাশে পিছিয়ে নন।
গত সোমবার ফ্লোরিডায় ‘আমেরিকা দ্য বিউটিফুল’ গানটি গেয়ে সমর্থকদের অবাক করে দেন রমনি। রমনির গানের বিষয়ে মিশেলের দৃষ্টি আকর্ষণ করা হলে নেতিবাচক মন্তব্য করেন তিনি। পিটিআই অনলাইন।

No comments

Powered by Blogger.