তজুমদ্দিনে ১০ জনের বিরুদ্ধে অভিযোগপত্র

ভোলার তজুমদ্দিন উপজেলার সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাসহ (পিআইও) ১০ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তজুমদ্দিনের তিনটি আবাসন প্রকল্পের বিপরীতে বরাদ্দকৃত চাল আত্মসাতের অভিযোগে তাঁদের বিরুদ্ধে বরিশাল দুদকের উপসহকারী পরিচালক আবুল হাসেম কাজী একটি এবং উপপরিচালক রঞ্জন কুমার মজুমদার গত সোমবার বিকেলে ভোলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অন্য দুটি মামলার অভিযোগপত্র জমা দেন।
তজুমদ্দিনের সাবেক ইউএনও নিশ্চিন্ত কুমার পোদ্দার, পিআইও নগেন্দ্র চন্দ্রকে পৃথক তিনটি মামলার অভিযোগপত্রে আসামি করা হয়েছে। এর মধ্যে নিশ্চিন্ত কুমার পোদ্দার বর্তমানে খুলনা ওয়াসার সচিব পদে এবং নগেন্দ্র চন্দ্র রায় বর্তমানে পটুয়াখালী জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন।
এ ছাড়া স্থানীয় আটজনকে পৃথক তিন মামলায় আসামি করা হয়েছে। তাঁদের মধ্যে ফাতেমাতুজ্জোহরা আবাসন প্রকল্পের মামলায় সোনাপুর ইউপির সাবেক সদস্য শাহ্ আমজাদ হোসেন, প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি শাহ মো. শাহাবুদ্দিন, প্রকল্প সচিব ফজলুর রহমান কবির ও প্রকল্প সদস্যসচিব নুর নবী; চর জহিরউদ্দিন রংধনু আবাসন প্রকল্পের মামলায় প্রকল্প সভাপতি শাহজাহান ও আলী আজম এবং চর জহিরউদ্দিন-১ আবাসন প্রকল্পের মামলায় আবুল খায়ের মাস্টার ও মো. ফারুককে অভিযুক্ত করা হয়েছে।

No comments

Powered by Blogger.