জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ করার সময় এসেছে ॥ by নাসিম

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, এখন সময় এসেছে স্বাধীনতাবিরোধী জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ করার।
রাজাকারদের চরিত্রের পরিবর্তন না হওয়ায় স্বাধীন বাংলার মাটিতে তাদের রাজনীতি করতে দেয়া যায় না। যুদ্ধাপরাধীদের বিচার করতে না পারলে জনগণের কাছে ভোটচাইতে যেতে পারবে না।
শনিবার দুপুরে স্থানীয় শহীদ সাটু হলে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এ কথা বলেন। জেলা আওয়ামী লীগের সভাপতি এবং বিদ্যুত, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুদ্দিন ম-ল, সংসদ সদস্য মুহাঃ জিয়াউর রহমান এমপি, সংসদ সদস্য আব্দুল ওদুদ এমপি, মহিলা সংসদ সদস্য এ্যাডভোকেট শওকত আরা বেগম, সদর উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এমরান ফারুক মাসুম, এ্যাডভোকেট এনামুল হক, এ্যাডভোকেট নজরুল ইসলাম, ইকবাল মাহমুদ খান খান্না, গোলাম মোস্তফা বিশ্বাস, হুমায়ন রেজা, মোঃ ওয়াজেদ আলী, আবু বক্কর সিদ্দিক ও আব্দুল কাদের।
মোহাম্মদ নাসিম বলেন, কোন শক্তিই যুদ্ধাপরাধীদের বিচার ঠেকাতে পারবে না। তিনি জাতীয় সংসদে আইন করে জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধের জন্য সংসদ সদস্যদের প্রতি আহ্বান জানান।
তিনি বলেন, জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়া স্বাধীনতাবিরোধীদের মন্ত্রী-এমপি বানিয়ে ৩০ লাখ শহীদের রক্তের সঙ্গে বেইমানী করেছেন। তারা জাতির সঙ্গে বেইমানী করেছেন। তাই বাংলার জনগণ আগামী নির্বাচনে খালেদা জিয়াকে ভোটের মাধ্যমে প্রত্যাখ্যান করবে। শাহবাগের প্রজন্ম চত্বরে নতুন প্রজন্ম প্রমাণ করেছে তারা যুদ্ধাপরাধের বিচার চায়। এ বিচার কেউ ঠেকাতে পারবে না।

No comments

Powered by Blogger.