মধুপুর কিশোরগঞ্জে শিশুসহ ২ খুন

টাঙ্গাইলে মধুপুর ও কিশোরগঞ্জে এক শিশুসহ দু’জন খুন হয়েছে। কিশোরগঞ্জ সংবাদদাতা জানান, কিশোরগঞ্জে দুই মাস বয়সের এক শিশুকে পানিতে ফেলে হত্যা করা হয়েছে।
গতকাল রোববার সকাল ১০টার দিকে বাড়ির পাশের পুকুর থেকে জাল ফেলে তার লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ ও এলাকাবাসী জানান, কর্শা কড়িয়াইল গ্রামের কৃষক তুহিন মিয়ার দুই মাস বয়সের শিশুকন্যা তন্বী আক্তারকে শনিবার রাতে ঘরে রেখে তার মা নজুমন প্রকৃতির ডাকে বাইরে যান। ফিরে এসে তন্বীকে তিনি ঘরে পাননি। এ সময় শিশুটির পিতা বাইরে ছিলেন বলে জানা গেছে। গতকাল রোববার পাশের পুকুরে জাল ফেলে তার লাশ উদ্ধার করে এলাকাবাসী।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে এখন পর্যন্ত তা শনাক্ত করতে পারেনি পুলিশ।

মধুপুর (টাঙ্গাইল) সংবাদদাতা জানান, টাঙ্গাইলের মধুপুরে গত শনিবার রাতে রহস্যজনকভাবে খুন হয়েছেন মিনহাজ হোটেলের মালিকের ছেলে আবদুল মান্নান।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, হোটেল মিনহাজের মালিক মিনহাজ উদ্দিন রাত ১০টার দিকে হোটেল বন্ধ করে বাড়ি চলে যান। এ সময় দোকানে তার ছেলে আব্দুল মান্নানকে রেখে যান। ভোরে দোকান না খোলায় দোকান ঘরের পেছনে গিয়ে ডাকা ডাকি করতে গিয়ে জানালা ভাঙা দেখতে পান। ভেতরে গিয়ে দেখেন কে বা কারা মাথায় আঘাত করে আবদুল মান্নানকে হত্যা করেছে।

No comments

Powered by Blogger.