চুয়াডাঙ্গার সংসদীয় দু’টি আসন ভেঙে তিনটি করার দাবি বিএনপির

চুয়াডাঙ্গার দু’টি সংসদীয় আসন ভেঙে তিনটি করার দাবি জানিয়েছে চুয়াডাঙ্গা জেলা বিএনপি। গত রোববার বেলা ১১টায় এক সংবাদ সম্মেলনে এই দাবি জানানো হয়।
চুয়াডাঙ্গা প্রেস কাব হলরুমে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সভাপতি অহিদুল ইসলাম বিশ্বাস। লিখিত বক্তব্যে তিনি বলেন, নির্বাচন কমিশনের তথ্যানুযায়ী চুয়াডাঙ্গায় জেলায় মোট ভোটারের সংখ্যা প্রায় আট লাখ। অথচ এর চেয়ে অনেক কম ভোট নিয়ে অনেক জেলায় জাতীয় সংসদের আসন রয়েছে তিন থেকে চারটি।

সংবাদ সম্মেলনে চুয়াডাঙ্গার দু’টি আসনকে ভেঙে আলমডাঙ্গার ১৭টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে চুয়াডাঙ্গা-১ আসন, চুয়াডাঙ্গা সদর ও দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়ন নিয়ে চুয়াডাঙ্গা-২ আসন ও দামুড়হুদার বাকি ছয়টি ইউনিয়ন, একটি পৌরসভা এবং জীবননগর উপজেলার সাতটি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে চুয়াডাঙ্গা-৩ আসন তৈরির দাবি জানানো হয়।

এ সময় জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল হক, সাংগাঠনিক সম্পাদক রউফুন নাহার, জীবননগর পৌরসভার মেয়র নোয়াব আলী, দামুড়হুদা উপজেলা বিএনপির সভাপতি খাজা আবুল হাসনাতসহ বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

No comments

Powered by Blogger.