কেরানীগঞ্জে নিখোঁজ ইসরাইলের সন্ধান দাবি করেছেন গয়েশ্বর রায়

কেরানীগঞ্জের নিখোঁজ হাজী মো: ইসরাইলের (৫৩) সন্ধান দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। গতকাল সকালে এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।
গত ৭ ফেব্রুয়ারি ভোর থেকে ইসরাইল নিখোঁজ আছেন। তার পরিবারের সদস্যরা কেউ জানেন না তিনি হত্যা-গুম কিংবা জীবিত আছেন কি না। নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলনে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, গত ৭ ফেব্রুয়ারি থেকে তাকে পাওয়া যাচ্ছে না। কেরানীগঞ্জ মডেল থানায় এ ব্যাপারে জিডি করা হয়েছে। নিখোঁজ বিজ্ঞপ্তি সংবলিত পোস্টার ছাপানো হয়েছে। সর্বত্র খোঁজখবর করা হয়েছে। কেউই তার সন্ধান পাচ্ছেন না।

তিনি বলেন, আমার নির্বাচনী এলাকার অরাজনৈতিক ব্যক্তিত্ব হাজী ইসরাইল এলাকার একজন সমাজসেবক হিসেবে পরিচিত। তার কোনো শক্র আছে বলে এলাকাবাসী জানেন না। তার নিখোঁজ হওয়ার ঘটনায় কেরানীগঞ্জবাসীসহ তার পরিবারের সদস্যরা উদ্বিগ্ন হয়ে আছেন।

অবিলম্বে নিখোঁজ ইসরাইলকে খুঁজে বের করে পরিবারের সদস্যদের কাছে পৌঁছানোর জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতি দাবি জানান তিনি।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, মহানগর সদস্যসচিব আবদুস সালাম, স্থানীয় নেতা অর্পনা রায় দাস, নাজিম উদ্দিন মাস্টার, আহসান উল্লাহ চৌধুরী, মোজাদ্দেদ আলী বাবু, ওমর শাহনেওয়াজ, বাবুল আহমেদ, গোলাম মোস্তফা প্রমুখ উপস্থিত ছিলেন।

No comments

Powered by Blogger.