সাঈদীর এক দিনের সাজা হলেও ছাত্রসমাজ গর্জে উঠবেঃ শিবির

ইসলামী ছাত্রশিবিরের সভাপতি মো: দেলাওয়ার হোসেন বলেছেন, বছরের পর বছর কুরআনের তাফসির করে আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী এ দেশের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন।
এই নিরপরাধ প্রখ্যাত মুফাসসিরে কুরআনের বিরুদ্ধে এক দিনের সাজার রায় হলেও ছাত্রসমাজ গর্জে উঠবে। তিনি গতকাল রাজধানীর এক মিলনায়তনে ছাত্রশিবিরের জরুরি দায়িত্বশীল বৈঠকে সভাপতির বক্তব্যে এ কথা বলেন।

শিবির সভাপতি বলেন, আল্লামা সাঈদীকে এ দেশের কোটি মানুষ শ্রদ্ধার সাথে স্মরণ করেন। তিনি মানুষকে সঠিক পথের দিশা দিয়েছেন। বিশ্বব্যাপী তার ভক্তকুল ছড়িয়ে আছে। যদি এই কুরআনের সেবককে বিতর্কিত ট্রাইব্যুনালের রায়ে অন্যায়ভাবে এক দিনেরও সাজা দেয়া হয় তা হবে ইসলামপ্রিয় জনতার আবেগে কুঠারাঘাত করা। তৌহিদি জনতা কোনোভাবেই এই ষড়যন্ত্রের রায় মেনে নেবে না। তিনি আরো বলেন, সত্যকে কোনোভাবেই মিথ্যা দিয়ে লুকানো যায় না। প্রসিকিউশনের সুখরঞ্জন বালি আল্লামা সাঈদীর পে স্যা দিতে এলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে আদালতের সামনে থেকে গ্রেফতার করে। এসব জালিয়াতি জনগণের সামনে প্রকাশ হওয়ার পরও যদি কোনো অন্যায় রায় দেয়ার ষড়যন্ত্র করা হয়, তাহলে সরকারকে চরম পরিণতিই ভোগ করতে হবে। শিবির সভাপতি যেকোনো ষড়যন্ত্রের রায়ের বিরুদ্ধে আন্দোলনের জন্য ছাত্রসমাজকে প্রস্তুত থাকার আহ্বান জানান।

শিবিরের সেক্রেটারি জেনারেল আবদুল জব্বারের পরিচালনায় বৈঠকে উপস্থিত ছিলেন শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো: সেলিম উদ্দিন, কেন্দ্রীয় সেক্রেটারিয়েট সদস্যবৃন্দ ও রাজধানীর শাখাগুলোর সভাপতিবৃন্দ।

No comments

Powered by Blogger.