আত্মজীবনী লিখতে চান কারিনা

কারিনা

এক কারিনার জীবনই ভরে আছে বিস্ময়কর সব কর্মকাণ্ডে। সেটাই যদি ঠিকঠাক প্রকাশ হয়, হা হয়ে যাবেন ভক্তরা। কিন্তু শুধু নিজের জীবনী নিয়েই ভাবছেন না তিনি।
এই বলিউডি অভিনেত্রী নিজের জীবনের কাহিনী  লেখার মধ্য দিয়ে পুরো কাপুর খানদানকেই তুলে ধরার পরিকল্পনা করছেন। ভবিষ্যতে নাকি এই কাজটি করতে চান তিনি।

মুম্বাইয়ে কারিনা তার লেখা বই দি স্টাইল ডায়রি অব এ বলিউড ডিভা -এর প্রকাশনা অনুষ্ঠানে বলেন, ‘বর্তমান পর্যায়ে আসতে আমাকে যে সংগ্রাম করতে হয়েছে সে সম্পর্কে আমি লিখতে চাই না। কারণ তা সবাই জানেন। এ বইটিতে আমার স্টাইল সম্পর্কে তুলে ধরেছি। আমি জানি না ভবিষ্যতে কী নিয়ে লিখব। তবে কখনো না কখনো আত্মজীবনী অবশ্যই লিখব। তখন নিশ্চয়ই আমার নিজের জীবনের গল্পের সাথে পুরো কাপুর পরিবারের গল্পও থাকবে।’

এ দিকে সম্প্রতি নতুন ধরনের  যোগব্যায়াম করছেন কারিনা। এ সম্পর্কে তিনি বলেন, ‘আমি কিছুটা মুটিয়ে গেছি। তাই ওজন কমাতে যোগব্যায়াম শুরু করেছি। এটি কষ্টকর, তবে আমার ভালো লাগছে।’ প্রকাশিত বইটি লেখায় কারিনাকে সহযোগিতা করেছেন রশেল পিন্টো।

No comments

Powered by Blogger.