শিককে ছাত্রলীগের মারধর- বানিয়াচং জনাব আলী কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা

বানিয়াচং জনাব আলী ডিগ্রি কলেজের শিক হায়দারুজ্জামান হানু মিয়া ছাত্রলীগকর্মীদের হাতে প্রহৃত হয়েছেন। আহত হানু মিয়া রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক।
এ ঘটনার সুষ্ঠু নিষ্পত্তি না হওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য শ্রেণী কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়। জানা যায়, শনিবার একাদশ শ্রেণীর এক ছাত্রী কলেজ শেষে বাড়ি ফেরার পথে ছাত্রলীগকর্মী মারুফ তার কাছে মোবাইল নম্বর চায়। ছাত্রীটি তাকে মোবাইল নম্বর দিতে অপারগতা প্রকাশ করলে সে ওই ছাত্রীর হাত ধরে টানাটানি করে। এ দৃশ্য দেখে ছাত্রদলের কয়েক কর্মী মারুফকে ধাওয়া করে। কিছুণ পর ছাত্রলীগকর্মী রিপন চৌধুরী, মারুফ, সুমনসহ বেশ কয়েকজন কলেজে প্রবেশ করে ছাত্রদলের কর্মীদের ধাওয়া করে কলেজের বিভিন্ন ক ভাঙচুর করে। পরে অধ্যরে ক ভাঙচুর করতে গেলে প্রভাষক সাজিদুর রহমান ও হানু মিয়া বাধা দেন। এতে প্তি হয়ে তারা প্রভাষক হানু মিয়াকে মারধর করে নির্বিঘেœ পালিয়ে যায়।

এর কিছুণ পর কলেজ অধ্য শিকদের নিয়ে এক সভা করে অনির্দিষ্টকালের জন্য কলেজ বন্ধ ঘোষণা করেন। বনভোজনের জন্য অতিরিক্ত টাকা না দেয়ায় গত ১৯ জানুয়ারি ছাত্রলীগকর্মী রিপন চৌধুরীর নেতৃত্বে কলেজের একটি কম্পিউটার ছিনিয়ে নেয় ছাত্রলীগকর্মীরা। গত বছর নকলে বাধা দেয়ায় পরীা চলাকালীন শিক পলাশ শীলকে মারধর করে ছাত্রলীগকর্মী মারুফ ও সেজু। এ ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা হলে সাজা হওয়ার আগেই আওয়ামী লীগ নেতাদের মধ্যস্ততায় মামলাটি আপসে মীমাংসা হয়

No comments

Powered by Blogger.