চট্টগ্রামে তিন দিনের আবাসন মেলা ১৩ ফেব্র“য়ারি শুরু

চট্টগ্রামে ১৩ ফেব্র“য়ারি থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী রিহ্যাব আবাসন (বাড়িঘর) মেলা। রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশনের (রিহ্যাব) উদ্যোগে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার জিমনেসিয়ামে এ মেলা অনুষ্ঠিত হবে।
চট্টগ্রাম কাবের ব্যাংকুইট হলে গতকাল রিহ্যাব আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রকৌশলী আনিসুজ্জামান ভূঁইয়া। রিহ্যাব সহসভাপতি মেজর জেনারেল (অব:) মুহাম্মদ আব্দুর রশীদ সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন। এ সময় উপস্থিত ছিলেন রিহ্যাব ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান ড. মুহাম্মদ আব্দুর রহীম খান, রিহ্যাব ফেয়ার চিটাগাং জোনাল স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান মুহাম্মদ আবুল কাউম চৌধুরী, কো-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু সুফিয়ান, ফেয়ার কমিটির সদস্য মুহাম্মদ মিজানুর রহমান ও মুহাম্মদ কামাল উদ্দিন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বিগত মেলার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এ মেলার প্রস্তুতি নেয়া হয়েছে। ১৩ ফেব্রুয়ারি বেলা ১১টায় চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার জিমনেসিয়ামে মেলা উদ্বোধন হবে। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বন ও পরিবেশ মন্ত্রী ড. হাসান মাহমুদ।

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপরে চেয়ারম্যান আবদুস সালাম ও চট্টগ্রাম মেট্্েরাপলিটন পুলিশ  কমিশনার মো: শফিকুল ইসলাম এতে বিশেষ অতিথি থাকবেন। মেলা চলবে ১৪ ও ১৫ ফেব্র“য়ারি পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা জনসাধারণের জন্য খোলা থাকবে। মেলার প্রবেশমূল্য দর্শকদের জন্য একক ৫০ ও মাল্টিপল ১০০ টাকা।

সংবাদ সম্মেলনে রিহ্যাব সাধারণ সম্পাদক প্রকৌশলী আনিসুজ্জামান ভূঁইয়া জানান, এবারের মেলায় ৬৮টি রিহ্যাব সদস্যপ্রতিষ্ঠান অংশগ্রহণ করছে। তার মধ্যে ৯টি কো-স্পন্সর প্রতিষ্ঠান রয়েছে। রিহ্যাব ফেয়ার-২০১৩-এ বিল্ডিং টেকনোলজি অ্যান্ড আইডিয়াস লিমিটেড, ডম-ইননো বিল্ডার্স লিমিটেড, আরএফ প্রপার্টিজ লিমিটেড, রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেড, ইউএস বাংলা এসেট লিমিটেড, কোরাল রিফ প্রপার্টিজ লিমিটেড, হীরাজিল প্রপার্টি ডেভেলপমেন্ট (প্রা:) লিমিটেড, আর এফ বিল্ডার্স লিমিটেড, নাভানা রিয়েল এস্টেট লিমিটেড কো-স্পন্সর হিসেবে অংশগ্রহণ করছে।

আগামী ১৭ ফেব্র“য়ারি রোববার সন্ধ্যা ৬টায় ক্রীড়া সংস্থার জিমনেসিয়ামে মেলার সমাপনী অধিবেশন অনুষ্ঠিত হবে। এতে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র এম মনজুর আলম প্রধান অতিথি ও চট্টগ্রামের ডেপুটি কমিশনার মো: আবদুল মান্নান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

No comments

Powered by Blogger.