ভিট চ্যানেল আই টপ মডেল তানিয়া চলচ্চিত্রে

খুব ছোটবেলা থেকেই তানিয়া স্বপ্ন দেখতেন বড় হয়ে তিনি চলচ্চিত্রের নায়িকা হবেন। যে কারণে ছোটবেলা থেকেই নিজেকে নাচে বেশ পারদর্শী করে তুলেন।
শুধু চলচ্চিত্রে কাজ করার ব্যাপারে একটি প্লাটফর্ম খুঁজছিলেন তিনি। আর সেই প্লাটফর্ম করে দিয়েছে ‘ভিট চ্যানেল আই টপ মডেল’ প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় সেকেন্ড রানার আপ হওয়া তানিয়ার স্বপ্ন এবার পূরণ হতে যাচ্ছে। সায়মন তারিকের তৃতীয় চলচ্চিত্র ‘মাটির পরী’তে তিনি গত সপ্তাহে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটিতে নাম ভূমিকায় অভিনয় করবেন তানিয়া। তানিয়া বলেন, চলচ্চিত্রে কাজ করাই ছিল আমার স্বপ্ন। সেই স্বপ্ন পূরণে সায়মন স্যার আমাকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। আমি তার প্রতি কৃতজ্ঞ। কৃতজ্ঞ ভিট চ্যানেল আইয়ের প্রতি। কারণ এই প্রতিযোগিতাই আমাকে মিডিয়াতে কাজ করার সুযোগ করে দিয়েছে। আমি চেষ্টা করবো আমার চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে। সবার দোয়া চাই।
পরিচালক সায়মন তারিক জানান, তানিয়ার বিপরীতে কে অভিনয় করবেন তা এখনও চূড়ান্ত হয়নি। তবে এপ্রিল মাসেই বান্দরবনে শুরু হবে ‘মাটির পরী’ ছবির শুটিং। ছবির কাহিনী রচনা করেছেন পরিচালক নিজেই। সংলাপ ও কাহিনী বিন্যাস করেছেন ছট্‌কু আহমেদ। উল্লেখ্য, মুন্সীগঞ্জের মেয়ে তানিয়া হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটি কলেজ থেকে সমপ্রতি উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেছেন।

No comments

Powered by Blogger.