বাবা ও মেয়ের রহস্যজনক মৃত্যু

রাজধানীর দক্ষিণখান এলাকায় বাবা ও মেয়ের রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ মরদেহ ২টি উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছে। অপরদিকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ৩ লাখ টাকার মালামাল খুইয়েছেন ৭ নির্মাণ শ্রমিক।
শুক্রবার দুপুরে দক্ষিণখান থানার আশকোনার বাজার এলাকা থেকে আবেদ আলী (৩৭) ও তার মেয়ে বনানীর (১৪) লাশ উদ্ধার করে পুলিশ। তাঁরা বিষপানে আত্মহত্যা করতে পারেন। পুলিশ জানায়, মান অভিমানের সূত্র ধরে পিতা ও মেয়ে বিষপানে আত্মহত্যা করতে পারেন। তবে সুনির্দিষ্টভাবে আত্মহত্যার কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
অপরদিকে বৃহস্পতিবার রাতে রাজধানীর গুলশান ২ নম্বর নাভানা রিয়েল এস্টেটের নির্মাণাধীন একটি প্রকল্পের ৭ নির্মাণ কর্মীকে চেতনানাশক খাবার খাইয়ে অচেতন করে ৩ লাখ টাকার মালামাল নিয়ে গেছে অজ্ঞান পার্টির সদস্যরা।
গুলশান আজাদ মসজিদ সংলগ্ন নাভানা রিয়েল এস্টেটের তত্ত্বাবধানে নির্মিত একটি ভবনে কাজ করছিলেন ৭ শ্রমিক। তাঁরা প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে ফুটপাথের ভ্রাম্যমাণ একটি হোটেলে ডাল আর আলু ভর্তা দিয়ে ভাত খান। খাওয়ার পরপরই যার যার মতো নির্মাণাধীন ভবনে গিয়ে শুয়ে পড়েন। সকালে ডাকাডাকি করলেও তাদের সাড়া না পেয়ে পুলিশকে জানানো হয়। পুলিশ অচেতন অবস্থায় আবদুল আলিম (২৫), জহির উদ্দিন (২০), জাহাঙ্গীল হোসেন (২৪), নিরাপত্তা কর্মী হাবিবুর রহমান (১৮), শরীফ (২০), আনোয়ার হোসেন (২২), শাহদাত হোসেনকে (২১) উদ্ধার করে ঢাকা মেডিক্যাল হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করে। এদিকে সকালে দেখা যায়, নির্মাণাধীন ভবনের জন্য রাখা প্রায় ৩ লাখ টাকার মালামাল নেই।

No comments

Powered by Blogger.