আগামী এক বছরেই পাইপলাইনে গ্যাস সরবরাহ হবে- রাজশাহীতে বাণিজ্যমন্ত্রী

বাণিজ্যমন্ত্রী লে. কর্নেল (অব) ফারুক খান বলেছেন, বৃহত্তর রাজশাহীকে অতীতে অবহেলা করা হয়েছে। ফলে বিশাল বৈষম্যের সৃষ্টি হয়েছে, যা আগের সরকারগুলো সৃষ্টি করেছে।
বর্তমান সরকার অতীতে রাজশাহীতে সৃষ্ট বৈষম্যের অবসান ঘটাবে। আগামী এক বছরের মধ্যে (২০১১ সাল নাগাদ) রাজশাহীতে পাইপলাইনে
প্রাকৃতিক গ্যাস সরবরাহ করা হবে। আব্দুলপুর থেকে রাজশাহী হয়ে রহনপুর পর্যনত্ম মিশ্রগেজ রেললাইন স্থাপন করা হবে। প্রধানমন্ত্রী ও বিদু্যতমন্ত্রীর সঙ্গে আলোচনাসাপে েরাজশাহীতে পৃথক দু'টি বিদু্যত কেন্দ্র স্থাপনের উদ্যোগ নেয়া হবে। শুক্রবার সন্ধ্যায় রাজশাহী কালেক্টরেট মাঠে রাজশাহী শিল্প ও বণিক সমিতি আয়োজিত মাসব্যাপী রাজশাহী আনত্মর্জাতিক বাণিজ্যমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রাজশাহী শিল্প ও বণিক সমিতির সভাপতি আবু বাক্কার আলীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রম্নজ্জামান লিটন, রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার নওশের আলী, রাজশাহীর জেলা প্রশাসক শেফাউল করিম। আব্দুর রোকন মাসুমের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রাজশাহী শিল্প ও বণিক সমিতির সাবেক সভাপতি হাসেন আলী।

No comments

Powered by Blogger.