শিশু ছিয়াম জটিল রোগে ভুগছে, সাহায্য করুন

 প্রিয় দেশবাসী, পাঁচ বছরের শিশু মোঃ ছিয়াম মিয়ার চিকিৎসায় সহযোগিতার হাত বাড়িয়ে দিন। তার গলায় জটিল সমস্যা দেখা দিয়েছে। প্রচণ্ড কষ্ট পাচ্ছে শিশুটি।
সে শক্ত খাবার খেতে পারে না। পানি গিলতে গেলেও ব্যথা অনুভূত হয়। জরম্নরী ভিত্তিতে অপারেশনের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এ জন্য প্রয়োজন প্রায় ২৫ হাজার টাকা। কিন্তু শিশুটির দরিদ্র মাতা-পিতার পক্ষে চিকিৎসার এই টাকা যোগাড় করা সম্ভব হচ্ছে না। তার পিতা জাকির হোসেন একজন দরিদ্র কৃষক। এমতাবস্থায় ছিয়ামের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তার মাতা-পিতা। ফুটফুটে শিশুটির চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করম্নন এই মোবাইল নম্বরে ০১৯২৬৯৮৬৫৫০।
সাদিয়ার জীবন বাঁচাতে এগিয়ে আসুন প্রিয় দেশবাসী, তেরো মাসের শিশু সাদিয়া আক্তার মিমের হার্টে তিনটি ছিদ্র ধরা পড়েছে। বর্তমানে শিশুটি জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের বিশেষজ্ঞ ডাক্তারদের অধীনে চিকিৎসাধীন রয়েছে। জরুরী ভিত্তিতে ভারতে নিয়ে গিয়ে ওপেন হার্ট সার্জারির পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এ জন্য প্রয়োজন প্রায় সাড়ে ৩ লাখ টাকা, যা যোগাড় করা শিশুটির দরিদ্র মাতা-পিতার পক্ষে সম্ভব হচ্ছে না। এমতাবস্থায় শিশুটির চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তার মাতা-পিতা। ফুটফুটে শিশুটির চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে ০১৭৩৬২৮৯২৭৩। আর সাহায্য দিন শিশুটির পিতা মোঃ আব্দুল্যাহেল বাকীর এই সঞ্চয়ী হিসাবে_ ব্র্যাক ব্যাংক লিঃ, গুলশান-১ শাখা, ঢাকা, হিসাব নং ১৫০১২০১৫৩৩২১৬০০১।

No comments

Powered by Blogger.