একই ছবিতে জ্যাকিশ্রফ, বিপাশা অনন্ত ও বর্ষা

বাংলাদেশের ছবিতে অভিনয় করবেন বলিউডের জ্যাকিশ্রফ ও বিপাশা বসু। ছবির নাম মোস্ট ওয়েলকাম ২। ছবিটির প্রযোজক ও নায়ক অনন্ত জলিল গতকাল শনিবার জানান, এরই মধ্যে জ্যাকিশ্রফ ও বিপাশা বসুর সঙ্গে আলোচনা চূড়ান্ত হয়েছে।
তাঁরা ছবিটিতে অভিনয়ের ব্যাপারে সম্মতি জানিয়েছেন। ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করবেন জ্যাকিশ্রফ। ছবির স্ক্রিপ্টসহ আনুষঙ্গিক কাগজপত্র তাঁকে পাঠিয়ে দেওয়া হয়েছে। ছবিতে একটি আইটেম গানে অভিনয় করবেন বিপাশা বসু। জ্যাকিশ্রফ ও বিপাশার অংশগুলো ভারতেই শুটিং করা হবে।
অনন্ত বলেন, ‘আমরা ৯ ফেব্রুয়ারি থেকে মোস্ট ওয়েলকাম ২ ছবির শুটিংয়ের পরিকল্পনা করেছি। এখনো সরকারি বিভিন্ন দপ্তর থেকে প্রয়োজনীয় কিছু অনুমতি পাওয়া বাকি রয়ে গেছে। আশা করছি, দু-এক দিনের মধ্যেই তা পেয়ে যাব। শুরুতেই আমরা শুটিং করব ভারতে।’ ছবির গল্প প্রসঙ্গে তিনি জানান, বাংলাদেশের একজন তরুণ বিজ্ঞানী ক্যানসারের ভ্যাকসিন আবিষ্কার করেছেন। বিশ্বের সবার চোখ এখন বাংলাদেশের দিকে। এদিকে এই বিজ্ঞানী আর তাঁর ফর্মুলাকে চুরি করার জন্য দায়িত্ব দেওয়া হয় আন্ডারওয়ার্ল্ডের এক ডনকে। আর এই মিশনে বাধা হয়ে দাঁড়ান পুলিশের একজন কর্মকর্তা।
ছবিতে অনন্ত জলিল পুলিশ কর্মকর্তা আর বর্ষা অভিনয় করবেন তরুণ বিজ্ঞানীর চরিত্রে। যৌথভাবে পরিচালনা করবেন অনন্ত জলিল ও অনন্য মামুন।

No comments

Powered by Blogger.