নতুন ধারাবাহিকে হিমু

হোমায়রা হিমু যেন মিডিয়াতে এলেন আর জয় করলেন। এক এক করে অভিনয় করে চলছেন এক ঘন্টার নাটকসহ বিভিন্ন ধারাবাহিকেও। এর মধ্যে বেশ কটি নাটকই এখন নিয়মিত চলছে বেসরকারি টিভি চ্যানেলে।
আর তার অভিনীত নাটকগুলোর দর্শকপ্রিয়তাও প্রচুর। তাই তার চাহিদাও বাড়ছে দিন দিন প্রযোজক ও পরিচালকদের কাছে।
নতুন একটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন হোমায়রা হিমু। নাম 'জেন্টস টেইলার্স প্রাইভেট লিমিটেড।' অরণ্য আনোয়ারের পরিচালনায় নির্মিতব্য এই নাটকটিতে তাঁকে দেখা যাবে এক বাচাল স্বভাবের মেয়ের চরিত্রে।
তিনি জানিয়েছেন, নাটকের কাহিনী গড়ে উঠেছে পুরম্নষদের পোশাক বানায় এমন একটি টেইলার্সকে কেন্দ্র করে। টেইলার্সটি পুরম্নষদের জন্য হলেও এই টেইলার্সে কাজ করেন ৩ মেয়ে কর্মচারী। এমনকি টেইলার্সের মালিকও মহিলা। মালিকের কঠোর নির্দেশ_ এখানে কাজ করতে হলে কোন পুরম্নষের সঙ্গে প্রেম করা যাবে না, এমনকি বিয়েও!
নিজের চরিত্রটি সম্পর্কে হিমু আরও জানিয়েছেন, তাঁর চরিত্রের নাম সরম্নবালা। এই টেইলার্সেই তাঁর এক বোন কাজ করে। নাম মরম্নবালা। গ্রাম থেকে সরম্নবালা তার স্বামীসহ বোন মরম্নবালার কাছে আসে। আসার পর থেকেই মালিকের শর্তের বিরম্নদ্ধে সে প্রতিবাদ করে। এ নিয়েই ঘটতে থাকে মজার সব ঘটনা।
কথা প্রসঙ্গে হিমু জানিয়েছেন, জেন্টস টেইলার্স প্রাইভেট লিমিটেড নাটকটি দেখে দর্শক অনেক মজা পাবেন। কারণ নাটকের কাহিনী এবং প্রতিটি চরিত্রের কর্মকা-ের ভাঁজে ভাঁজে লুকিয়ে আছে কমেডি।
টেইলার্সের ৩ কর্মচারীর বাড়ি ৩ জেলায়। বরিশাল, সিলেট এবং নোয়াখালী। সবাই তাদের নিজ নিজ আঞ্চলিক ভাষায় কথা বলে। সরম্নবালার বোন মরম্নবালা নোয়াখালীর মেয়ে। এই চরিত্রটিতে অভিনয় করেছেন ফারজানা ছবি। আর বরিশালের মেয়ের চরিত্রে স্বাগতা ও সিলেটের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন শানু।
উলেস্নখ্য, নাটকটিতে আরও অভিনয় করেছেন সাজু খাদেম, ফজলুর রহমান বাবু, চঞ্চল, খুশি, কাবেরীসহ আরও অনেকে। ইতোমধ্যে নাটকটির শূটিং শুরম্ন হয়েছে। এটি চ্যানেল ওয়ানের জন্য নির্মিত হচ্ছে বলেই হুমায়রা হিমুর বরাতে জানা গেছে।
এছাড়া হোমায়রা হিমু দিন দিন নাটকে তার চাহিদা বাড়ার কারনে এখন ভালো স্ক্রিপ্ট এর দিকে নজড় দিচ্ছেন। তিনি বলেন- এখন একটু বেছে বেছে কাজ করব। আমি এখন আর আগের সেই অবস্থানে নেই এখন একটু ভালো স্ক্রিপ্ট এবং ভালো গল্প দেখে অভিনয় করব। বিশেষ করে নাটকে একটু আনকমন চরিত্রই এখন খুঁজছি। য়

No comments

Powered by Blogger.