চাই হাল্কা ভারি গড়ন

তারকাদের শারীরিক সাইজকে গুরুত্ব দেন অনেকেই। আবার কেউ মনে করেন পারফরমেন্সই বড় বিষয়। বলিউডের হার্টথ্রব নায়িকা দীপিকা পাড়ুকোন। তিনি মনে করেন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে শরীরের সাইজ কোন বিষয়ই নয়।
পারফরমেন্স দিয়েই একজন বড় ভূমিকা রাখতে পারে। কারিনা কাপুর এবং সাইজ জিরো ক্রেজ নিয়ে যে ধুন্দুমার চলছে বলিউডে, সেই বলিউডেরই দীপিকা সমপ্রতি বলেছেন, শরীরের সাইজ জিরো মাপে তিনি বিশ্বাসী নন। তিনি আরও বলেন, ভারতীয়দের শরীরে এমন গড়ন মানায় না। দীপিকা বলেছেন, ভুল হলে আমাকে শুধরে দেবেন। তবে আমি বলব, ভারতীয় মেয়েদের শরীরের সাইজ জিরো আসলেই মানায় না। আর আমি এটি বিশ্বাস করি না বলেই মানিও না। ভারতীয় নারীর হাল্কা ভারি শারীরিক গড়নটাই সুন্দর বলে বিশ্বাস করেন দীপিকা।
এদিকে তাঁর সুরে সুর মিলিয়েছেন আরও দু'জন ভারতীয় সেলিব্রেটি। ল্যাকমির সামপ্রতিক এক ফ্যাশন সপ্তাহে এই তালে তাল দিয়ে ডিজাইনার শান্তনু এবং নিখিল দীপিকার কথাকেই সমর্থন করেছেন। তাঁরা দীপিকার কথার উদাহরণ টানেই বলেছেন, একজন অভিনেতা তাঁর চরিত্রকে তাঁর পারফরমেন্স দিয়েই ফুটিয়ে তোলেন, কেবল শরীর দিয়ে নয়। দীপিকা বলেন, এটা গুরুত্বপূর্ণ যে প্রত্যেকেরই উচিত এমন পোশাক পরা, যা তার শরীরের গঠনের সঙ্গে মানানসই হয়।
সূত্র : টাইমস অব ইন্ডিয়া

No comments

Powered by Blogger.