নোয়াখালীতে শিবির ক্যাডারের বাড়ি থেকে রিভলবার ও গুলি উদ্ধার

 নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরপার্বতী ইউনিয়নে অলি আহম্মদ (২৮) নামে এক শিবির ক্যাডারের বাড়ি থেকে একটি বিদেশী রিভলবার ও ৮ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।
সোমবার বিকেলে অলি আহম্মদের বাড়ির তালাবদ্ধ ঘরের ভেতরের মাটি খুঁড়ে অস্ত্র ও গুলিগুলো উদ্ধার করা হয়। উদ্ধার করা গুলির মধ্যে রিভলবার দশমিক ৩২ বোরের পাঁচটি, থ্রি-নট-থ্রি রাইফেলের তিনটি এবং দুইটি পিলেট রয়েছে। এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, তিনি ওই শিবির ক্যাডারের বাড়ির বসতঘরে আগ্নেয়াস্ত্র লুকানো আছে মর্মে গোপন সংবাদ পেয়ে এসআই আনছারম্নল করিমের নেতৃত্বে একদল পুলিশ সেখানে পাঠান। তারা সেখানে ঘরের তালা ভেঙ্গে ভেতরের মাটি খুঁড়ে পলিথিন ও কাপড়ে মোড়ানো অবস্থায় রিভলবার ও গুলিগুলো উদ্ধার করে। তবে এই ঘটনায় বাড়ির কাউকে গ্রেফতার কিংবা আটক করা হয়নি।
ওসি জানান, যে ঘর থেকে রিভলবার ও গুলিগুলো উদ্ধার করা হয়েছে সেটি রমজান আলীর পুত্র অলি আহম্মদের। অলি আহম্মদ স্থানীয়ভাবে শিবিরের ক্যাডার হিসেবে পরিচিত এবং গত প্রায় আড়াই বছর ধরে কুয়েতে অবস্থান করছেন। তিনি বিদেশ যাওয়ার সময় সেখানে অস্ত্র ও গুলি রেখে গেছেন বলে তার স্ত্রী তাদের জানিয়েছেন। স্বামী বাড়িতে না থাকার কারণে গত ৭-৮ মাস ধরে তিনি বাপেরবাড়িতে অবস্থান করছেন।

No comments

Powered by Blogger.