শিশু সুমন ব্লাড ক্যান্সারে আক্রান্ত সাহায্য করুন

প্রিয় দেশবাসী, আড়াই বছরের শিশু সুমনের জীবন বাঁচাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিন। মরণব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রানত্ম হয়ে সে মৃত্যুর সঙ্গে লড়ছে।
ফরিদপুরের নগরকান্দা থানাধীন মানিকদি গ্রামের বাসিন্দা সে। বর্তমানে শিশুটি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ডি ব্লকের ৩য় তলায় ১৬নং বেডে চিকিৎসাধীন। নির্ধারিত সময়ে দ্বিতীয় কেমোথেরাপি দিতে বলেছেন চিকিৎসকরা। জরুরী ভিত্তিতে কেমোথেরাপি দিতে না পারলে পূর্বের সব চিকিৎসাই গুরুত্বহীন হয়ে পড়বে। সুমনের চিকিৎসায় ইতোমধ্যে ২ লাখ টাকা খরচ করেছে তার দরিদ্র মাতা-পিতা। বর্তমানে শিশুটির চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ৬০ হাজার টাকা। এমতাবস্থায় সুমনের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আনত্মরিক সহযোগিতা কামনা করেছেন তার মাতা-পিতা। ফুটফুটে শিশুটির চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করম্নন এই মোবাইল নম্বরে ০১৭২৪৪১৪১৬১। আর সাহায্য দিন শিশুটির পিতা মোঃ বাবুল মাতুব্বরের এই সঞ্চয়ী হিসাবে_ ইসলামী ব্যাংক লিমিটেড, মৌচাক শাখা, ঢাকা, হিসাব নং ৪০০৫৯।
ঘোষণা : দৈনিক জনকণ্ঠ 'মানুষ মানুষের জন্য' বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

No comments

Powered by Blogger.