আমি আবার অভিনয় শুরু করেছি

শানু (শানারেই দেবী) কোথায় ছিলেন এত দিন? আপনার তো কোনো খবরই নেই! হ্যাঁ। পুরো তিন বছর ক্যামেরা থেকে দূরে ছিলাম। বিয়ে, বাচ্চা, সংসার—সবকিছু গুছিয়ে এখন আবার কাজ শুরু করেছি।
আপনি ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার প্রথম চ্যাম্পিয়ন হয়েছিলেন। এই প্রতিযোগিতার আরও অনেকেই এখন প্রতিষ্ঠিত।
এটা আমারই ব্যর্থতা। বিয়ের পর সংসারের দিকে একটু বেশি ঝুঁকে পড়ি। বাচ্চা হওয়ার পর আমার ওজন অনেক বেড়ে যায়। ওই চেহারা নিয়ে আমি ক্যামেরার সামনে দাঁড়াতে চাইনি। এখন ওজন অনেকটা কমেছে। আমার ছেলে ঋতের বয়স দুই বছর হলো। এখন আর সমস্যা হচ্ছে না।
আপনাদের বিয়েটা আপনার পরিবার কি মেনে নিয়েছে?
না, আমি মণিপুরি মেয়ে। তিন বছর হলো, আমার পরিবারের কারও সঙ্গে কোনো যোগাযোগ নেই। আমি বাইরে বিয়ে করেছি, এটা তারা মেনে নিতে পারেনি। সিলেটের লালদীঘির পাড় আমাদের বাসা। মা-বাবা—সবাইকে খুব মিস করি।
এবার আপনার অভিনয়ের কথা বলুন।
আজ থেকে বাংলাভিশনে শুরু হচ্ছে অরণ্য আনোয়ারের কর্তাকাহিনি ধারাবাহিক। এই নাটকে আমি আর আজিজুল হাকিম স্বামী-স্ত্রী। স্বামীকে নানা কারণে সন্দেহ করি, স্বামীর সঙ্গে ঝগড়া হয়। বাস্তবে আমি যা না, নাটকে ঠিক তেমনি একটা চরিত্রে অভিনয় করছি।
আর কী কাজ করছেন?
অরণ্য আনোয়ারের বুকে তার চন্দনের ঘ্রাণ, দেবাশীষ বড়ুয়ার ইলেকশন ইলেকশন ও জ্যোতিষরাজ টিপু সুলতান, কাজী আপেল মাহমুদের ছবির হাট এবং আল হাজেনের অলসপুর।

No comments

Powered by Blogger.