প্যারিস টানছে বেকহাম পরিবারকে

ডেভিড বেকহাম খেলতেন এলএ গ্যালাক্সিতে। সেই সুবাদে হলিউড ছিল পাশের পাড়া। তা জৌলুশময় হলিউড ছেড়ে আসতে হয়েছে বলে মনটা কি একটু খারাপ ভিক্টোরিয়ার? না হওয়ারই কথা, স্বামী ডেভিড বেকহামের নতুন ঠিকানা এখন যে অমরাবতী প্যারিস!
জানুয়ারির শেষ দিনেই বেকহাম নতুন ঠিকানা বানিয়ে নিয়েছেন পিএসজিকে। সম্পূরক প্রশ্ন উঠেছিল, সপরিবারেই কি প্যারিসে আস্তানা গাড়বেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক? গানের পর এখন ফ্যাশন ডিজাইনার হিসেবে ভালোই নাম কামাচ্ছেন ভিক্টোরিয়া। আর কে না জানে, এই পেশাটার জন্য অন্তত প্যারিস একটা তীর্থধাম। প্যারিসে আসার হাতছানি উপেক্ষা করাটা তাই একটু কঠিন! কিন্তু বেকহামের সঙ্গে পিএসজির চুক্তিটা মাত্র পাঁচ মাসের। তাই প্যারিসে থিতু হওয়ার ইচ্ছা নেই সাবেক স্পাইস গার্লের। তবে প্যারিসে মাঝেমধ্যে গিয়ে থাকবেন। বেকহাম পরিবারের প্যারিস বাসটা আনন্দময়ই হয়ে উঠতে পারে। ওখানে কিছু সময় কাটানো যাবে ভেবে রোমাঞ্চিত ভিক্টোরিয়া ও চার ছেলেমেয়ে। নতুন সহ-খেলোয়াড়দের উচ্ছ্বাস দেখেও বোঝা যাচ্ছে, বেকহামকে পিএসজিতে স্বাগত জানাতে তাঁরা উন্মুখ। প্যারিসে বেকহামের আগমন তাঁরা উদ্যাপন করেছেন লিগ ওয়ানে তুলোকে ৪-০ গোলে হারিয়ে। কোচ কার্লো আনচেলত্তিও বলেছেন, এই ৩৭ বছর বয়সী মিডফিল্ডারকে তিনি খেলাতে চান। খেলার মতো শারীরিক ফিটনেস ফিরে পেলে অবশ্যই তাঁকে খেলাবেন। তবে ডিফেন্সিভ মিডফিল্ডার হিসেবে অথবা ডান উইংয়ে।
মাদ্রিদ, মিলান, লস অ্যাঞ্জেলেসের পর পুরোনো ঠিকানা লন্ডনেই ফিরেছে বেকহাম পরিবার। লন্ডনের উপকণ্ঠে হার্টফোর্ডশায়ারে ১ কোটি ৮০ লাখ পাউন্ড দামি প্রাসাদোপম একটা বাড়ি আছে তাঁদের। বাড়িটার গালভরা নাম, ‘বেকিংহাম প্যালেস’। তবে বাড়িটাকে এই তারকা দম্পতি বিক্রি করে দিচ্ছেন। আপাতত লন্ডনের একটা ফ্ল্যাটেই বসত গড়তে যাচ্ছেন ভিক্টোরিয়া। প্যারিসে পাকাপাকিভাবে থাকছেন না বটে, তাই বলে উচ্ছ্বাসের কিন্তু কমতি নেই বেকহামপত্নীর, ‘এখন আমরা জীবনের নতুন একটা অধ্যায় শুরু করতে যাচ্ছি। আমাদের পুরো পরিবারই ২০১৩ সাল নিয়ে খুবই রোমাঞ্চিত।’ এএফপি।

No comments

Powered by Blogger.