রাজধানীতে পরিবহন কর্মচারীকে হত্যা, ছাত্র ছুরিকাহত- ষাঁড়ের গুঁতোয় রাখালের মৃত্যু

 পুরান ঢাকার চকবাজারে এক পরিবহন কর্মচারীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে হত্যা করেছে দুবর্ৃৃত্তরা। খিলক্ষেতে ছিনতাইকারীরা এক ছাত্রকে ছুরিকাঘাত করে সর্বস্ব ছিনিয়ে নিয়েছে।
এদিকে উত্তরখানে ষাঁড়ের গুঁতোয় এক রাখালের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।
স্থানীয় সূত্র থেকে জানা গেছে, সোমবার ভোরে পুলিশ চকবাজার থানাধীন হরণাথ ঘোষ রোড থেকে খলিলুর রহমান (৩৫) নামে এক ব্যক্তির রক্তাক্ত লাশ উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোড) মর্গে পাঠায়। নিহতের স্ত্রী নার্গিস বেগম জানান, স্বামী খলিলুর রহমান ফাল্গুন পরিবহনের সুপারভাইজার ছিলেন। তাঁর গ্রামের বাড়ি বাগেরহাটের সরণখোলার রাজৈর এলাকায়। তিনি জানান, সোমবার ভোরে সায়েদাবাদে কর্মস্থলে যাওয়ার জন্য বাসা থেকে বের হন স্বামী খলিল। এর কিছুক্ষণ পর খবর পান তার স্বামীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ব্যাপারে চকবাজার থানার ওসি মোহাম্মদ আলী জানান, নিহত খলিলুর রহমানের পকেটে একটি মোবাইল ফোন সেট ও দুই হাজার ৬শ’ টাকা ছিল। ছিনতাইয়ের উদ্দেশ্যে তাঁর ওপর হামলা হয় বলে ধারণা করা হচ্ছে। তাঁর সারা শরীরে ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান তিনি। এদিকে রবিবার গভীররাতে জোয়ার সাহারা এলাকা থেকে তারেক আজিজ জিনি (১৯) নামে এক যুবককে রক্তাক্ত আহত অবস্থায় ঢামেক হাসপাতালে আনে তাঁর বন্ধু নূরুল করিম ফাহিম। আহতের বন্ধু ফাহিম জানান, রাত ১১টায় দুজন মিলে এয়ারপোর্টে যাচ্ছিলেন। পথিমধ্যে খিলক্ষেত জোয়ার সাহারা এলাকায় ছিনতাইকারীরা তাদের ধারাল অস্ত্র দিয়ে গতি রোধ করে। পরে ছিনতাইকারীরা তাদের মোবাইল, টাকা পয়সা ছিনিয়ে নেয়। এ সময় জিনি বাধা দিলে ছিনতাইকারীরা তাঁর ডান পায়ের উরুতে ছুরি মেরে পালিয়ে যায়। পরে তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিনি জানান, আহত জিনি মিরপুর বাংলা কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। মিরপুর ৭ নম্বরের মল্লিকা আবাসিক এলাকার বাসিন্দা জিনি।
ষাঁড়ের গুঁতোয় রাখাল নিহত ॥ জানা গেছে, সোমবার দুপুর ২টায় উত্তরখান থানাধীন সানঘাটা এলাকায় ষাঁড়ের গুঁতোয় গুরুতর আহত মোঃ আলেক মিয়া (৩০) নামে এক রাখালের ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন। নিহতের শ্যালক মুজিবর জানান, দুলাভাই আলেক মিয়া উত্তরখান থানাধীন সানাঘাট এলাকার বাড়িতে একটি ষাঁড় রয়েছে। যেটি গত কোরবানি ঈদে বিক্রি জন্য নেয়া হলেও তা বিক্রি করা সম্ভব হয়নি। তিনি জানান, শুক্রবার সন্ধ্যায় দুলাভাই আলেক তাঁর বাড়িতে ষাঁড়ের মাথায় লাঠি দিয়ে আঘাত করে। এতে ষাঁড় ক্ষিপ্ত হয়ে শিং দিয়ে তাঁকে গুঁতো দেয়।

No comments

Powered by Blogger.