আমি শিবির করি না- আটকের পর by মোহাইমেনুল

রবিবার রাতে পুলিশের কাছে ধরা দেয়ার পর চবি ছাত্র মহিউদ্দিন হত্যাকাণ্ডের প্রত্যদশর্ী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র মোহাইমেনুল ইসলাম গোয়েন্দা পুলিশ হেফাজতে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সরাসরি বলেছে, "আমি শিবির করি না, রাজনীতিও করি না, হলে থেকে লেখাপড়া করি।
গত বৃহস্পতিবার ষোলশহর রেল স্টেশনে মহিউদ্দিনকে হত্যা করার আগে সন্ত্রাসীরা তার ওপর আঘাত করে বলে সে জানিয়েছে। এতে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে সে আহত হয়েছে। এখনও তার মাথায় ব্যান্ডেজ রয়েছে। উল্লেখ্য, গত বৃহস্পতিবার মহিউদ্দিন হত্যায় জামায়াত শিবিরের প েস্থানীয় এবং কেন্দ্রীয়ভাবে দফায় দফায় দাবি করা হয়েছে মহিউদ্দিন এবং মোহাইমেনুল দু'জনই শিবিরকমর্ী। প্রথম দফায় মহিউদ্দিন যে শিবিরকমর্ী নয় তার পরিবারের প থেকে চ্যালেঞ্জ করে তা জানিয়ে দেয়া হয়েছে। দ্বিতীয় দফায় মোহাইমেনুলও দাবি করেছে সে কখনও শিবির করেনি, কমর্ী হবার প্রশ্নই ওঠে না। এ অবস্থায় জামায়াত শিবিরের মিথ্যার বেসাতি পরিষ্কার হয়ে উঠেছে।
উল্লেখ্য, এ মোহাইমেনুল চবি ছাত্র মহিউদ্দিনের ওপর সন্ত্রাসী হামলার অন্যতম প্রধান প্রত্যদশর্ী। ঘটনার পর থেকে সে গা-ঢাকা দেয়। গত কয়েকদিন ধরে হন্যে হয়ে পুলিশ তাকে খুঁজছিল। এ অবস্থায় পুলিশ অভিযান চালিয়ে রবিবার বিকেলে মোহাইমেনুলের বড় ভাই ডিপেস্নামা ইঞ্জিনিয়ার মোমেনকে নগরীর শুলকবহর এলাকা থেকে আটক করে। পুলিশ সদর দফতরে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদের পর সে তার ছোট ভাই মোহাইমেনুলের অবস্থান নিশ্চিত করে এবং তাকে মোবাইল ফোনে পুলিশের কাছে ধরা দেয়ার জন্য অনুরোধ জানায়। এরপর মোহাইমেনুল রাত ৯টা নাগাদ সিএমপির গোয়েন্দা শাখায় এসে ধরা দেয়। পুলিশ জানায়, তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে।

No comments

Powered by Blogger.