ফেসবুকেই বেশ আছি!

হলিউডের গ্লামার সুপারস্টার মেগান ফক্সের ভক্তরা বেশ আনন্দিতই হয়েছিলেন পছন্দের তারকার টুইটারে যোগ দেয়ায়। মেগান ফক্সের ভক্তদের মধ্যে যাঁরা টুইটার চালান তাদের তো কথাই নেই; এক কথায়, তারা হাতের মুঠোয় চাঁদ পেলেন।
প্রিয় তারকা দেরিতে হলেও টুইটারে যুক্ত হয়েছেন। খুশিই হয়েছিলেন মেগান-ভক্তরা। এছাড়া সকল সেলিব্রিটি, প্রিয় তারকার টুইটারের এ্যাকাউন্ট রয়েছে। নেই কেবল মেগান ফক্সের! এই নিয়ে এক ধরনের নাখোশ ভাব ছিল মেগান-ভক্তদের। সকলের আছে, কিন্তু আমার প্রিয় তারকার থাকবে না, তা কি হয়? এমন প্রশ্ন মেগান-ভক্তদের মন কম পোড়ায়নি।
দিন কুড়ি আগে এক্সক্লুসিভ সামাজিক যোগাযোগ খ্যাত টুইটারের এ্যাকাউন্ট খুলে ভক্তদের সেই মনের ক্ষততে যেন উপশমের ব্যবস্থা করেছিলেন মেগান ফক্স।
যোগ দেয়ার সঙ্গে সঙ্গেই ভক্তরা হুমড়ি খেয়ে পড়ল টুইটারে মেগানের বন্ধু-অনুসারী হতে। মাত্র এক সপ্তাহেই আড়াই লাখ বন্ধু-অনুসারী জুটে গেল মেগান ফক্সের! অল্প সময়ে এত এত বন্ধু-অনুসারী যুক্ত হওয়া ট্রান্সফরমার খ্যাত এই নায়িকার জনপ্রিয়তারই প্রমাণ।
কিন্তু মেগান-ভক্তদের কপালে এই সুখ সইল না। অতিসম্প্রতি আবার টুইটার ছেড়েও দিয়েছেন ২৬ বছর বয়সী এই গ্লামার তারকা। যুক্ত হওয়ার ১ সপ্তাহের মধ্যেই টুইটার ছাড়লেন মেগান। কারণ অবশ্য বলেননি তিনি।
‘কেউ কেউ হয়তো লক্ষ করেছেন আমার টুইটার এ্যাকাউন্ট বন্ধ...আমি ২০১৩-তে সামাজিক যোগাযোগ সাইটের আকাশে প্রজাপতি হয়ে উড়ে উড়ে বেড়াতে চেয়েছি। কিন্তু আমার মনে হয় আমি এখনও টুইটারকে পুরোপুরি ভালবেসে উঠতে পারিনি। ওই উড্ডীয়মান প্রজাপতি আমি নই। ফেসবুকেই বেশ আছি। স্যরি ভক্তরা...’, টুইটার এ্যাকাউন্ট বন্ধ করে দেয়ার পর মেগান ফক্স এমনই মন্তব্য করেছেন তাঁর ফেসবুক এ্যাকাউন্টে। তবে কি মেগানের কাছে টুইটার আঙুর ফল টক গোছের কিছু কে জানে?
ডিপ্রজন্ম ডেস্ক

No comments

Powered by Blogger.