এমপি বদির হাতে এবার বীর বাহাদুর এমপি লাঞ্ছিত

উখিয়া-টেকনাফ আসনের সরকারদলীয় সংসদ সদস্য আবদুর রহমান বদির হাতে এবার লাঞ্ছিত হয়েছেন দলের সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা বীর বাহাদুর এমপি।
জানা গেছে, টেকনাফ উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল ও সম্মেলন গতকাল এমপি বদির বাসভবনসংলগ্ন দলীয় কার্যালয়ে শুরু হয়।। এতে প্রধান অতিথি ছিলেন বীর বাহাদুর এমপি। কাউন্সিলের স্থান নিয়ে অভিযোগ করেন সভাপতি প্রার্থী ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী। তিনি বলেন, কাউন্সিলস্থল আবদুর রহমান বদি এমপির বাসভবনসংলগ্ন হওয়ায় কাউন্সিল করার জন্য স্থান পরিবর্তন করা জরুরি। এরপর বীর বাহাদুর এমপি কাউন্সিলস্থল উপজেলা পরিষদ মিলনায়তনে নিয়ে যান। এতে বিুব্ধ হয়ে ওঠেন আবদুর রহমান বদি এমপি। তিনি ঘোষণা দেন এখানে আমি এমপি তাই আমার কথামতো সব কিছু চলবে। কাউন্সিল কোথায় হবে সেটিও আমি ঠিক করব বলে টেবিলে ধাক্কা মারেন। এ সময় বীর বাহাদুরের সাথে তার উত্তপ্ত বাক্যবিনিময় হয়। একপর্যায়ে টেবিল ধাক্কা মারেন এমপি বদি। টেবিলটি গিয়ে বীর বাহাদুরের শরীরে ধাক্কা লাগে। কাউন্সিলরা ঘটনা সামাল দেয়ার চেষ্টা করেন। কিন্তু বীর বাহাদুর কাউন্সিল না করেই আওয়ামী লীগ নেতা মোস্তাক আহমদ চৌধুরীকে সাথে নিয়ে ঘটনাস্থল ও টেকনাফ ত্যাগ করেন।

অধ্যাপক মোহাম্মদ আলী জানান, এমপি বদি অত্যন্ত অভদ্রভাবে বীর বাহাদুরের দিকে তেড়ে আসেন। ধাক্কাধাক্কাতে বীর বাহাদুরের মোবাইল ফোন, চশমা মাটিতে পড়ে ভেঙে যায়।

No comments

Powered by Blogger.