না’গঞ্জে ৩ দিন নিখোঁজ থাকার পর ব্যবসায়ীর গলা কাটা লাশ উদ্ধার

নারায়ণগঞ্জে নিখোঁজ এক সুতা ব্যবসায়ীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম প্রাণ গোবিন্দ সাহা ভুলু (৪৫)। তিনি শহরের টানবাজারে জয় ট্রেডিং করপোরেশনের স্বত্বাধিকারী।
প্রতিষ্ঠানটি বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্টস অ্যাসোসিয়েশনের প্রধান কার্যালয়ের নিচ তলায় অবস্থিত। ভুলু টানবাজারের মৃত সন্তোষ চন্দ্র সাহার ছেলে। সাত ভাইয়ের মধ্যে তিনি সবার ছোট। স্ত্রী ও দুই সন্তান নিয়ে টানবাজারে ননী সাহার বাড়ির পঞ্চম তলায় তারা ভাড়া থাকতেন।

গতকাল শীতল্যা নদীর চারারগোপ খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গত শনিবার সন্ধ্যার পর একটি ফোন পেয়ে নিজ প্রতিষ্ঠান থেকে বের হয়ে তিনি নিখাঁজ হন।

এর আগে সাত দিন নিখোঁজ থাকার পর গত শুক্রবার দুপুরে হারাধন (৫৫) নামে এক চা দোকানির লাশ ঢাকা-নারায়ণগঞ্জ রিংক রোডের ফতুল্লার পূর্ব লামাপাড়া এলাকার রাস্তার ঢাল থেকে উদ্ধার করে পুলিশ। মাত্র চার দিনের ব্যবধানে হিন্দু সম্প্রদায়ের দুইজন ব্যবসায়ী খুন হওয়ায় স্থানীয় হিন্দু সম্প্রদায়ের ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

সদর মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, ভুলুর ভাই তার নিখোঁজের ব্যাপারে জিডি করার পরে এ ব্যাপারে নারায়ণগঞ্জের সব থানায় বার্তা পাঠানো হয়েছিল।
       

No comments

Powered by Blogger.