পুলিশের কোলে চড়ে আদালতে দুলুর হাজিরা জামিন নামঞ্জুর

বিএনপি কেন্দ্রীয় স্বনির্ভরবিষয়ক সম্পাদক ও নাটোর জেলা সভাপতি সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে মঙ্গলবার দুপুরে গুরুতর অসুস্থ অবস্থায় অ্যাম্বুলেন্সে করে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ড. আব্দুল মজিদের আদালতে হাজির করা হয়।
দুলু প্রথমে পুলিশের কাঁধে ভর করে আদালতে প্রবেশের চেষ্টা করলেও পরে বেশি অসুস্থ হয়ে পড়ায় কয়েকজন পুলিশ তাকে প্রায় কোলে করে আদালতে নিয়ে যান। আদালত তার জামিন নামঞ্জুর করেন।

এর আগে দুলুকে সোমবার রাত ১১টায় অসুস্থ অবস্থায় দিনাজপুর জেলা কারাগার থেকে নাটোর জেলা কারাগারে আনা হয়। রাতেই নাটোরের সিভিল সার্জন রফিকুল ইসলামসহ চিকিৎসকদের একটি টিম দুলুর স্বাস্থ্য পরীা করে। পরে ধার্য তারিখ অনুযায়ী মঙ্গলবার নাটোর আধুনিক সদর হাসপাতালের একটি অ্যাম্বুলেন্সে করে দুলুকে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির করা হয়। দুলুর পরে আইনজীবীরা এ সময় জামিন প্রার্থনা করলে আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। এ ছাড়া দুলুকে নাটোর কারাগার থেকে অসুস্থ অবস্থায় গভীর রাতে দিনাজপুর জেলা কারাগারে কেন স্থান্তান্তর করা হয়েছিল তা আদালতকে জাননোর জন্য নাটোরের জেল সুপার প্রশান্ত কুমার বণিককে সশরীরে আদালতে উপস্থিত হয়ে কারণ দর্শাতে বলা হয়।

No comments

Powered by Blogger.