চটেছেন ওয়ার্ন

ক্রিকেট অস্ট্রেলিয়ার হাইপারফরম্যান্স ম্যানেজার প্যাট হাওয়ার্ডের ওপর বেজায় চটেছেন শেন ওয়ার্ন। এতটাই চটেছেন যে, তাঁকে ‘প্রতারক’ বলতেও বাধেনি এই সাবেক তারকা বোলারের।
ফক্স স্পোর্টসের খবরে বলা হয়, ওয়ার্নের ক্ষোভ মূলত বোর্ডের ‘রোটেশন নীতিমালা’ নিয়ে। তিনি মনে করেন, ইনজুরির আশঙ্কার অজুহাতে তারকা খেলোয়াড়দের বসিয়ে রাখার খেসারতই এখন দিতে হচ্ছে অস্ট্রেলিয়া দলকে। শ্রীলঙ্কার কাছে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অসিরা হেরে যাওয়ার পর গতকাল সোমবার ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন ওয়ার্ন।
সামাজিক যোগাযোগের ওয়েবসাইট টুইটারে ওয়ার্ন লিখেন, ‘যাঁরা সব ধরনের সিদ্ধান্ত নেন, ক্রিকেট অস্ট্রেলিয়ার উচিত তাঁদের প্রতি বিশেষ নজর দেওয়া। সবার কাছে হাসির পাত্রে পরিণত হচ্ছি আমরা।’
হাওয়ার্ডের প্রতি ইঙ্গিত দিয়ে ৪৩ বয়সী ওয়ার্ন বলেন, ‘দল নির্বাচন, রোটেশন, খেলোয়াড়দের বসিয়ে রাখা—সবকিছু একেবারে ফালতু ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। নানা অজুহাত দেখিয়ে এসব করে লোকজনের সঙ্গে প্রতারণা করা হচ্ছে।’ তিনি ক্রিকেট অস্ট্রেলিয়াকে ‘জেগে ওঠা’রও আহ্বান জানান।
ক্রিকেট অস্ট্রেলিয়ার হাইপারফরম্যান্স প্রধান হাওয়ার্ড সাবেক রাগবি তারকা। অস্ট্রেলিয়া দলে রোটেশন-নীতির উদ্যোক্তা মূলত তিনিই। ওয়ার্ন মনে করেন, ক্রিকেটের বাইরের লোকদের দিয়ে ক্রিকেট পরিচালনা করাটাই ভুল। তিনি বলেন, ক্রিকেট অস্ট্রেলিয়ার উচিত ক্রিকেট-সংশ্লিষ্ট লোকজনকে দিয়ে ক্রিকেট পরিচালনা ও দল নির্বাচন করা। সাবেক রাগবি খেলোয়াড় বা অন্য কোনো খেলা থেকে উঠে আসা কাউকে দিয়ে অবশ্যই নয়।’

No comments

Powered by Blogger.